দাম দেখলেই কিনতে ইচ্ছে হবে! Motorola-র 50 ক্যামেরাওয়ালা 5G ফোন আবার দারুণ সস্তায় মিলছে

Avatar

Published on:

Motorola G73 5G Camera

সাম্প্রতিক সময়ে Motorola-র স্মার্টফোনগুলি বিশেষত ব্র্যান্ডের ‘G’ সিরিজের মডেলগুলি বিশাল ছাড়ে পাওয়া যাচ্ছে, তাতে কোনো সেল চলুক বা না চলুক। সেক্ষেত্রে আপনিও যদি এই ঐতিহ্যবাহী ব্র্যান্ডের অনুরাগী হন এবং এই মুহূর্তে কম দামে এদের একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে Amazon India-য় রয়েছে দুর্দান্ত একটি অফারের হদিশ। আসলে এখন Motorola G73 5G নামক হ্যান্ডসেটটি এর আসল দামের থেকে অনেকটা ছাড়ে মিলছে – আপনি 50MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি ও আরও বহু কাজের ফিচারবিশিষ্ট এই ফোন ১৬ হাজার টাকার কমে কিনতে পারবেন।

Moto G73: Motorola-র ‘G’ সিরিজের এই ফোন কত ছাড়ে মিলছে?

মোটোরোলার মোটো জি৭৩ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ছিল ২১,৯৯৯ টাকা, তবে এখন কোনো সেল ছাড়াই অ্যামাজন ইন্ডিয়া এটিকে ১৭,৬০০ টাকায় বিক্রি করছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে আরও ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে থাকবে ২০০ টাকার কুপন ডিসকাউন্ট, সর্বনিম্ন ৮৫৩ টাকার মাসিক ইএমআই জাতীয় সুবিধাও। তবে এই ফোন কেনার ক্ষেত্রে কোনো এক্সচেঞ্জ অফার উপলব্ধ নেই।

Motorola G73 5G-এর স্পেসিফিকেশন

মোটোরোলা জি৭৩ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে – মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মিলবে ৩০ ওয়াট টার্বো-পাওয়ার চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

আবার, ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এছাড়া সফ্টওয়্যার ফ্রন্টে এটি ইনবিল্ট অ্যান্ড্রয়েড ১৩ ওএসের সাহায্যে চলবে। উল্লেখ্য, এই ফোনটি মিডনাইট ব্লু এবং লুসেন্ট হোয়াইট – এই দুটি রঙে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥