HomeMobilesফের ফাঁস হল Moto G85-এর ছবি, নজর কাড়ছে সবুজ রঙের ভিগান লেদার...

ফের ফাঁস হল Moto G85-এর ছবি, নজর কাড়ছে সবুজ রঙের ভিগান লেদার ডিজাইন

মোটোরোলা (Motorola) শীঘ্রই বাজারে একটি নতুন G সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার নাম Moto G85৷ ইতিমধ্যেই এই আসন্ন হ্যান্ডসেটটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করেছে। আর এখন, একটি নতুন রিপোর্ট ফোনটির কিছু রেন্ডার প্রকাশ্যে এনেছে, যা এর ডিজাইন এবং কালার অপশনগুলিকে স্পষ্টভাবে তুলে ধরেছে। কেমন দেখতে হবে আপকামিং Moto G85 মডেলটিকে আসুন দেখে নেওয়া যাক।

সামনে এল Moto G85 ফোনের রেন্ডার

গত সপ্তাহেই মোটো জি৮৫ ফোনের কিছু রেন্ডার সামনে এসেছিল, যা এর কার্ভড ডিসপ্লে এবং পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখিয়েছিল। তারও আগে, স্মার্টফোনটিকে গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্ক প্ল্যাটফর্মেও দেখা গিয়েছিল। মোটো জি৮৫ মডেলের নতুন রেন্ডারগুলি এর দুটি কালার শেড প্রকাশ করেছে। ডিভাইসটিকে গ্রে এবং গ্রীন অপশনে দেখা গেছে। এর মধ্যে সবুজ বিকল্পটির পিছনে ভিগান লেদার বা কৃত্রিম চামড়ার ফিনিস সহ একটি উজ্জ্বল আভা রয়েছে। প্রসঙ্গত, আগের যে রেন্ডারগুলি অনলাইনে প্রকাশিত হয়েছিল, সেগুলি নীল রঙের একটি ভিগান লেদার ভ্যারিয়েন্ট প্রদর্শন করেছিল।

এছাড়াও জানা গেছে, মোটো জি৮৫ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ৩ প্রসেসরে চলবে, যা ৮ জিবি র‍্যাম এবং অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ সাথে যুক্ত থাকবে। শোনা যাচ্ছে যে, মোটো জি৮৫ ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাপোর্ট সহ আসতে পারে, তবে এতে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক অনুপস্থিত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Moto G85 ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে, যা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দ্বারা গঠিত হবে। সম্প্রতি Moto G85 হ্যান্ডসেটটিকে একটি ইউরোপীয় রিটেল সাইটে দেখা গেছে, যা ইঙ্গিত করছে যে এটির লঞ্চের জন্য আর খুব বেশদিন বাকি নেই। তাই খুব শীঘ্রই মোটোরোলার তরফে অফিসিয়ালি ফোনটির আগমন সম্পর্কে ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular