দেখলে চোখ সরাতে পারবেন না! 2023-এর সেরা রঙের ফোন বাজারে আনল Motorola

Avatar

Published on:

Motorola Edge 40 Neo Pantone Peach Fuzz Colour Launched

প্রতি বছর মোটোরোলা (Motorola) আমেরিকান সংস্থা প্যানটোন (Pantone)-এর সাথে জুটি বেঁধে সেই নির্দিষ্ট বছরের জন্য প্যানটোন দ্বারা নির্ধারিত সেরা রং, অর্থাৎ ‘প্যানটোন কালার অফ দ্য ইয়ার’ সমন্বিত স্মার্টফোন উন্মোচন করে থাকে। চলতি বছর, ২০২৩ সালের জন্য ‘প্যানটোন-এর মনোনীত রং, ভিভা ম্যাজেন্টা (Viva Magenta)-এ সেজে কিছু মোটো ফোন বাজারে এসেছিল। আর এখন, মোটোরোলা তাদের দুটি ডিভাইস পিচ ফাজ (Peach Fuzz) কালারে অপশনে প্রকাশ করেছে, যাকে প্যানটোন ২০২৪ সালের কালার অফ দ্য ইয়ার হিসেবে বেছে নিয়েছে। এই দুটি মডেল হল Moto Razr 40 Ultra এবং Edge 40 Neo, যা এখন Pantone 13-1023 Peach Fuzz-এ পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত, প্যানটোন সারা বছর ধরে গ্লোবাল ট্রেন্ড অ্যান্ড থিম বিশ্লেষণ করে বছরের সেরা রংটি বেছে নেয়।

Motorola Razr 40 Ultra এবং Edge 40 Neo এবার পাওয়া যাবে ‘প্যানটোন কালার অফ দ্য ইয়ার ২০২৪’ পিচ ফাজ রঙে

মোটোরোলার কাস্টমার এক্সপেরিয়েন্স এবং ডিজাইনের প্রধান, রুবেন কাস্টানো, প্যানটোনের সাথে তাদের অংশীদারিত্বের ক্ষেত্রে রঙের তাৎপর্যের ওপর জোর দিয়েছেন। কাস্টানো বলেন যে, ভার্চুয়াল এবং বাস্তব জগতকে নির্বিঘ্নে মিশ্রিত করার জন্য এবং মোটোরোলার গভীর সংযোগ ও কল্যাণের দৃষ্টিভঙ্গির সাথে মেলানোর জন্য ২০২৪ সালের প্যানটোন কালার অফ দ্য ইয়ার, ‘প্যানটোন ১৩-১০২৩ পীচ ফাজ’-কে তুলে ধরা হয়েছে। এই মুহূর্তে কোম্পানির দুটি ফোন – মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা এবং মোটো এজ ৪০ নিও এই কালার অপশনে পাওয়া যাচ্ছে।

অন্যদিকে, প্যানটোন কালার ইনস্টিটিউটের ভাইস প্রেসিডেন্ট লরি প্রেসম্যান, নিজস্ব ডিভাইসে রঙের মাধ্যমে সৃজনশীলতা, সংযোগ এবং ব্যক্তিগতকরণ সক্ষম করার জন্য মোটোরোলার প্রতিশ্রুতির প্রশংসা করে তাদের পার্টনারশিপের জন্য সন্তুষ্টি প্রকাশ করেছেন। এর সাথেই তিনি PANTONE 13-1023 পিচ ফাজ-এর তাৎপর্যকে তুলে ধরেন। তিনি উল্লেখ করেছেন যে, এটি সংযোগ, সম্প্রদায় এবং ব্যক্তিগত হিতকে হাইলাইট করে।

উল্লেখ্য, নতুন কালার অপশন হলেও Moto Razr 40 Ultra এবং Edge 40 Neo-এর পিচ ফাজ সংস্করণটি ফোন দুটির অন্যান্য ভ্যারিয়েন্টের মতো একই দামে পাওয়া যাচ্ছে। পিচ ফাজ ছাড়া, Razr 40 Ultra গ্লেসিয়ার ব্লু, ইনফানাইট ব্ল্যাক এবং ভিভো ম্যাজেন্টা কালারে এবং Edge 40 Neo ফোনটি ক্যানিল বে, ব্ল্যাক বিউটি এবং সুদিং সি-এর মতো কালারে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥