HomeMobilesসবচেয়ে স্টাইলিস Motorola Razr 50 সিরিজ লঞ্চ হচ্ছে এই জুনেই, দুটি ডিসপ্লে...

সবচেয়ে স্টাইলিস Motorola Razr 50 সিরিজ লঞ্চ হচ্ছে এই জুনেই, দুটি ডিসপ্লে সহ থাকবে দুর্দান্ত ক্যামেরা

মোটোরোলা উইবোতে একটি পোস্ট শেয়ার করে জানিয়েছে যে, Razr 50 সিরিজটি ২৫ জুন লঞ্চ হবে। এই সিরিজের অধীনে দুটি ফোন আসতে পারে – Razr 50 এবং Razr 50 Ultra।

মোটোরোলা (Motorola) ফ্যানদের জন্য রয়েছে দারুণ খবর। সংস্থাটি তাদের আসন্ন ফ্লিপ ফোন সিরিজ Motorola Razr 50 এল লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। মোটোরোলা উইবোতে একটি পোস্ট শেয়ার করে জানিয়েছে যে, Razr 50 সিরিজটি ২৫ জুন লঞ্চ হবে। এই সিরিজের অধীনে দুটি ফোন আসতে পারে – Razr 50 এবং Razr 50 Ultra। গত বছর লঞ্চ হওয়া Razr 40 সিরিজের উত্তরসূরি হিসেবে Razr 50 সিরিজ লঞ্চ করতে পারে সংস্থাটি। গত কয়েকমাস ধরেই সংস্থার এই ফোনগুলি নিয়ে লাগাতার আলোচনা চলছে। এদের বিশেষ ফিচার ও স্পেসিফিকেশন ইতিমধ্যেই ফাঁস হয়েছে। এই সিরিজের আল্ট্রা ভ্যারিয়েন্টটি স্ন্যাপড্রাগন ৮ এস জেন ৩ প্রসেসরের সাথে আসা বিশ্বের প্রথম ফোল্ডেবল ফোন হবে।

Motorola Razr 50 এই ফিচারের সাথে আসতে পারে

কিছুদিন আগেই গিকবেঞ্চে দেখা গিয়েছিল Motorola Razr 50 স্মার্টফোনটিকে। সেখান থেকে জানা যায় যে, এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স চিপসেট থাকবে। এটি ৮ জিবি র‌্যাম সহ আসবে। এর প্রধান ডিসপ্লের সাইজ হতে পারে ৬.৯ ইঞ্চি। এই পোলেড ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এ ছাড়া এই ফোনে ৩.৬ ইঞ্চি ওএলইডি সেকেন্ডারি ডিসপ্লেও থাকবে।

ফটোগ্রাফির জন্য এতে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা দেখা যেতে পারে। এর মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রধান লেন্স সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে। ফোনটির ব্যাটারি হবে ৪২০০ এমএএইচ, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

Motorola Razr 50 Ultra এর সম্ভাব্য স্পেসিফিকেশন

মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা স্মার্টফোনে ব্যবহার করা হতে পারে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর। এটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। এই ব্যাটারি ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ক্যামেরার কথা বললে মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে ৫০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর দেওয়া হতে পারে। সেলফির জন্য ফোনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটির ডিসপ্লে সিরিজের বেস ভ্যারিয়েন্টের মতোই হতে পারে। প্রসঙ্গত, সংস্থাটি এই ফোনগুলি প্রথমে চিনে লঞ্চ করতে চলেছে। কয়েকদিন পর তারা ভারত ও অন্যান্য বাজারে নিয়ে আসবে।

RELATED ARTICLES

Most Popular