HomeMobilesMotorola Razr 50 Ultra সাপোর্ট করবে 68W চার্জিং, নিশ্চিত করল 3C সার্টিফিকেশন...

Motorola Razr 50 Ultra সাপোর্ট করবে 68W চার্জিং, নিশ্চিত করল 3C সার্টিফিকেশন সাইট

মোটোরোলা আগামী মাসে, অর্থাৎ জুনে বাজারে তাদের Motorola Razr 50 এবং Motorola Razr 50 Ultra ফোল্ডেবল স্মার্টফোনগুলি উন্মোচন করবে বলে শোনা যাচ্ছে। সম্প্রতি স্ট্যান্ডার্ড Motorola Razr 50 ফোনটি চীনের টেনা (TENAA) এবং ৩সি (3C) এর মতো মেজর সার্টিফিকেশন ওয়েবসাইটগুলিতে উপস্থিত হয়েছে। আর এখন, ৩সি সার্টিফিকেশন ওয়েবসাইটে একটি নতুন মোটোরোলা হ্যান্ডসেটকে দেখা গেছে। এটি আসন্ন ও টপ-এন্ড Motorola Razr 50 Ultra স্মার্টফোনটি হতে পারে। ফোনটির বিষয়ে ঠিক কি কি তথ্য উঠে এল এই সার্টিফিকেশন লিস্টিং থেকে, আসুন জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Motorola Razr 50 Ultra ফোনের চার্জিং ক্ষমতা

XT2451-4 মডেল নম্বর সহ মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা ফোনটি চায়না কম্পালসারি সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং অনুযায়ী, ডিভাইসটি ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। এছাড়াও জানা গেছে যে, মোটোরোলা রেজার ৫০ আল্ট্রায় MS-688N মডেল নম্বর যুক্ত চার্জারটি পরীক্ষার উদ্দেশ্যে ব্যবহার করা হয়েছিল। এই চার্জারটি ১৫ ওয়াট (৫ভি/৩এ), ২৭ ওয়াট (৯ভি/৩এ), ৪৫ ওয়াট (১৫ভি/৩এ), ৬৮ ওয়াট (২০ভি/৩.৪এ এবং ১১ভি/৬.২এ) চার্জিং সাপোর্ট করে।

এগুলি ছাড়া, ৩সি ডেটাবেস থেকে আসন্ন মোটোরোলা রেজার সিরিজের হ্যান্ডসেটটির সম্পর্কে আর কোনও তথ্য সামনে আসেনি। তবে শোনা যাচ্ছে যে, মোটোরোলা রেজার ৫০ আল্ট্রা ফোল্ডেবলটিতে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসরটি যুক্ত থাকবে, যার ফলে পারফরম্যান্সের ক্ষেত্রে ফোনটি আগের প্রজন্মের মডেলের তুলনায় লক্ষণীয় আপগ্রেড অফার করবে।

উল্লেখ্য, Motorola Razr 50 Ultra ফোনে তার পূর্বসূরির মতো একরকম ডিজাইন দেখা যেতে পারে। তবে এই মোটো ফোনটি পিচ ফাজ, গ্রীন এবং ব্লু কালার অপশনগুলিতে লঞ্চ হবে বলে জানা গেছে। Motorola Razr 50 Ultra ইতিমধ্যেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) প্ল্যাটফর্মের সার্টিফিকেশনও অর্জন করেছে। তাই আশা করা যায় যে এটি গ্লোবাল লঞ্চের পরেই ভারতের বাজারে পা রাখবে। শীঘ্রই এবিষয়ে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular