Nokia G42 5G ভারতে মাত্র 12599 টাকায় লঞ্চ হল, 11 জিবি র‌্যাম সহ রয়েছে 5000mAh ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরা

Published on:

Nokia G42 5G Launched in India

Nokia আজ তাদের নতুন 5G ফোন হিসেবে ভারতে Nokia G42 5G লঞ্চ করল। এর দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। আর এই ডিভাইসটি দুটি কালারে পাওয়া যাবে। ফিচারের কথা বললে Nokia G42 5G ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া হ্যান্ডসেটটি মোট ১১ জিবি পর্যন্ত র‌্যাম অফার করবে। আসুন Nokia G42 5G এর মূল্য ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nokia G42 5G এর ভারতে দাম

নোকিয়া জি৪২ ৫জি ফোনের ভারতে মূল্য ধার্য করা হয়েছে ১২,৫৯৯ টাকা। এই দাম স্মার্টফোনটির ১১ জিবি র‌্যাম (ভার্চুয়াল সহ) ও ১২৮ জিবি স্টোরেজের। আগামী ১৫ সেপ্টেম্বর নোকিয়া ইন্ডিয়া স্টোর ও বিভিন্ন রিটেল স্টোর থেকে ডিভাইসটি কেনা যাবে।

Nokia G42 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

নোকিয়ার জি৪২ স্মার্টফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। নোকিয়ার এই ফোনে পাওয়া যাবে ১১ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আর পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস চিপসেট ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য, Nokia G42 5G হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার এআই ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ক্রেতারা এই ডিভাইসের সাথে ২ বছর অ্যান্ড্রয়েড ওএস আপডেট পাবেন। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ২০ ওয়াট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সাউন্ডের জন্য Nokia G42 5G হ্যান্ডসেটে OZO-চালিত লাউড-স্পীকার উপস্থিত। আর সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি পার্পেল এবং গ্রে কালারে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥