এ বছরের সবচেয়ে বড় চমক Nothing Phone (2), নতুন ফিচার ঘোষণা হতেই ব্যাপক হৈচৈ

Published on:

Nothing Collabs with Swedish House Mafia

স্টার্ট-আপ নাথিং (Nothing) তাদের দ্বিতীয় স্মার্টফোন লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। আগামী মাসেই Nothing Phone (2) বিশ্ব বাজারে পা রাখবে। ফোনটির সম্পর্কে দীর্ঘদিন ধরেই কোম্পানির তরফে এবং বিভিন্ন রিপোর্ট থেকে একাধিক তথ্য সামনে এসেছে। আর নাথিং এখন একটি নতুন টিজার ভিডিও শেয়ার করেছে, যা আসন্ন Phone (2)-এর রিয়ার প্যানেলের গ্লিফ ডিজাইনকে হাইলাইট করে। ভিডিওটি নতুন গ্লিফ কম্পোজার প্রদর্শন করেছে, যেটিতে সুইডেনের জনপ্রিয় হাউস মিউজিক সুপারগ্রুপ, সুইডিশ হাউস মাফিয়া (Swedish House Mafia) দ্বারা তৈরি একটি এক্সক্লুসিভ সাউন্ড প্যাক থাকবে। আসুন Nothing Phone (2)-এর এই আকর্ষণীয় বৈশিষ্ট্যটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Nothing তাদের Phone (2) এর জন্য Swedish House Mafia-র সাথে হাত মিলিয়েছে

কোম্পানির লেটেস্ট টিজার ফোনের এক্সক্লুসিভ গ্লিফ সাউন্ড প্যাক প্রদর্শন করে যা সুইডিশ হাউস মাফিয়া দ্বারা কম্পোজ করা হয়েছে। এই হাউজ মিউজিকের দলটি হল ইডিএম ঘরানার একটি প্রধান গ্রুপ (বিশেষত প্রোগ্রেসিভ হাউস), যারা এখন নাথিং ফোন (২)-এর গ্লিফ কম্পোজারের জন্য অডিও তৈরি করেছে। জানা গেছে, ব্যবহারকারীদের সুইডিশ হাউস মাফিয়া দ্বারা অফার করা কাস্টম সাউন্ডগুলিকে পার্সোনোলাইজ এবং রিমিক্স করার ক্ষমতাও প্রদান করা হবে।

এছাড়াও, ভিডিও টিজারে দেখানো হয়েছে যে নাথিং ফোন (২)-এর বিভিন্ন প্যাডে ট্যাপ করলে পিছনের এলইডি গ্লিফের বিভিন্ন অংশ শুধুমাত্র আলোকিতই হয়না, তার পাশাপাশি অভিনব শব্দও তৈরি হয়। অর্থাৎ, ইউজাররা মূলত নিজস্ব গ্লিফ রিংটোন তৈরি করতে পারেন। উল্লেখযোগ্যভাবে, এই ফিচারটি নাথিং ফোন (২)-এর মধ্যে সীমাবদ্ধ নয় এবং আগামী আগস্টে নাথিং ওএস ২.০ সংস্করণটি চালু হলে এটি বর্তমান নাথিং ফোন (১)-এও অফার করা হবে।

সর্বোপরি, নতুন প্রোমোশনাল টিজারটি Nothing Phone (2)-এর রিয়ার ডিজাইনের ইঙ্গিতও দিয়েছে। পিছনের গ্লিফ ডিজাইনে সামান্য পরিবর্তন রয়েছে এবং আসন্ন ডিভাইসের কোণগুলি পূর্বসূরির তুলনায় সামান্য ফ্ল্যাট। সামগ্রিকভাবে, স্মার্টফোনটি আগের মডেলের চেয়ে বড় বলে মনে করা হচ্ছে এবং এটি উন্নত স্পেসিফিকেশনও অফার করবে। আগামী ১১ জুলাই Nothing Phone (2)-এর লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে।

সঙ্গে থাকুন ➥