স্টক খালি করতে অবিশ্বাস্য অফার, ২৫ হাজার টাকার কমে Nothing Phone (1), হাতছাড়া করবেন না

Published on:

Nothing Phone 1 Price Cut in India

পুজোর সময় Flipkart Big Billion Days সেলে Nothing Phone (1) সবচেয়ে সস্তায় বিক্রি হয়েছিল। আপনি যদি এই অফার হাতছাড়া করে ফেলেন, তাহলে আপনার কথা ভেবে Flipkart ফের এই দুর্দান্ত ডিজাইনের ডিভাইসটি সাশ্রয়ী মূল্যে কেনার সুযোগ দিচ্ছে। আজ্ঞে হ্যাঁ! আপনি ২৫ হাজার টাকার কমে Nothing Phone (1) কিনতে পারবেন, যা সত্যি একটি লোভনীয় ডিল। আসুন ফোনটির আসল দাম ও কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে Nothing Phone (1)

নার্থিং ফোন (১) এর দাম শুরু হয়েছে ৩৩,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। তবে ফ্লিপকার্ট এখন এটি ২৭,৯৯৯ টাকায় বিক্রি করছে। পাশাপাশি Bank of Baroda ও Federal Bank এর কার্ডধারীরা এই ভ্যারিয়েন্টটি ৩,০০০ টাকা ছাড়ে কিনতে পারবেন, যারপর এর দাম কমে দাঁড়াবে ২৪,৯৯৯ টাকা‌।

আবার নার্থিং ফোন (১) এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দামও কমানো হয়েছে। এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ২৯,৯৯৯ টাকায় ও ৩৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে।

Nothing Phone (1) এর স্পেসিফিকেশন ও ফিচার

Nothing Phone (1) মোবাইল ফটোগ্রাফারদের জন্য উপযুক্ত, কারণ এর ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০-মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, যা OIS এবং EIS উভয় সমর্থন করে। দ্বিতীয় লেন্সটি হল ৫০-মেগাপিক্সেল স্যামসাং জেএন১ সেন্সর, যা একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৪৭১ ফ্রন্ট সেন্সর।

আবার Nothing Phone (1) ফোনের সামনে দেখা যাবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ নিটস পিক ব্রাইটনেস, এইচডিআর১০প্লাস সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিংয়ের সাথে ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮ জি+ প্রসেসর। ডিভাইসটি ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥