OnePlus 10 Pro 5G ফোনের উপর 25 শতাংশ ছাড়, রয়েছে 5000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট

Avatar

Published on:

OnePlus 10 Pro 5G Discount Offer

OnePlus এর অফিসিয়াল ওয়েবসাইটে আপনার জন্য একটি লোভনীয় অফার রয়েছে। এই অফারে আপনি ২৫% ডিসকাউন্ট সহ ব্র্যান্ডের জনপ্রিয় স্মার্টফোন OnePlus 10 Pro 5G অর্ডার করতে পারবেন। এই ডিভাইসের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৬৬,৯৯৯ টাকা। তবে OnePlus এর বিশেষ ডিলে আপনি ৪৯,৯৯৯ টাকায় এটি কিনতে পারবেন।

আবার আপনি যদি OnePlus 10 Pro 5G কেনার সময় অ্যাক্সিস বা সিটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন, তাহলে ৫ হাজার টাকা অতিরিক্ত ছাড় পেতে পারেন। শুধু তাই নয়, এর সাথে ৬ মাসের জন্য স্পটিফাই প্রিমিয়ামের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। 

OnePlus 10 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১। ডিসপ্লের কথা বললে, এতে ৩২১৬×১৪৪০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত। এলটিপিও প্রযুক্তি সহ আসা এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস।

ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনের ব্যাক প্যানেলে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। সেলফি তোলার জন্য এই ডিভাইসে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
 
পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৮০ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। আবার এতে ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং ফিচার সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন অপারেটিং সিস্টেমে কাজ করে।

সঙ্গে থাকুন ➥