বাম্পার ডিল! 20 হাজার টাকা পর্যন্ত ফায়দা, OnePlus ও Oppo -র 5G ফোন কেনার সেরা সময়

Avatar

Published on:

Oppo Reno 8T 5G OnePlus 10R 5G Discount Offer

আপনি যদি হালফিলে ৩০,০০০-৩৫,০০০ টাকার কাছাকাছি খরচে কোনো নামজাদা কোম্পানির একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা একটি দুর্দান্ত 5G স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে। আসলে সম্প্রতি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে OnePlus 10R 5G ফোনটি অত্যন্ত সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার অন্যদিকে, হালফিলে Flipkart থেকে Oppo Reno 8T 5G ডিভাইসটি অতিশয় সস্তায় কেনা যাবে। জানিয়ে রাখি, উভয় প্ল্যাটফর্মে উপলব্ধ ইনস্ট‌্যান্ট ডিসকাউন্ট এবং সেইসাথে আকর্ষণীয় ব্যাংক ও এক্সচেঞ্জ অফারকে একজোট করলে ইদানীংকালে আসল দামের তুলনায় অনেকটাই কম খরচে উক্ত হ্যান্ডসেট দুটিকে পকেটস্থ করতে পারবেন গ্রাহকরা। তাই চলুন, আর দেরি না করে হালফিলে Oppo Reno 8T 5G এবং OnePlus 10R 5G ফোন দুটি খরিদ করতে হলে ইউজারদের কত টাকা খসাতে হবে জেনে নেওয়া যাক।

Amazon থেকে বিশাল ছাড়ে কিনে নিন OnePlus 10R 5G

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত ওয়ানপ্লাস ১০আর ৫জি স্মার্টফোনটির আসল দাম ৩৮,৯৯৯ টাকা। তবে বর্তমানে ১০% ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি অ্যামাজন থেকে ৩৪,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনে মিলবে ২,০০০ টাকা ছাড়৷ তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ১৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। সেক্ষেত্রে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া গেলে হালফিলে হ্যান্ডসেটটিকে ১৫,০০০ টাকারও কম খরচে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা।

OnePlus 10R 5G-এর ফিচার ও স্পেসিফিকেশন

ওয়ানপ্লাসের এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে, যা ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। মাল্টিটাস্কিং ও ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ৫জি ফোনে সংস্থার নিজস্ব গ্রাফিক্স চিপ এবং অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স (MediaTek Dimensity 8100 Max) প্রসেসর ব্যবহার করা হয়েছে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, ওয়ানপ্লাসের এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল GC02M1 ম্যাক্রো সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল Samsung ISOCELL S5K3P9SP ফ্রন্ট ক্যামেরার দেখা মিলবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Flipkart থেকে বাম্পার ডিসকাউন্টে কিনে ফেলুন Oppo Reno 8T 5G

বর্তমানে এই ফোনটিতে ২৩ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এর ফলে চলতি সময়ে হ্যান্ডসেটটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটি ৩৮,৯৯৯ টাকার পরিবর্তে ২৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন ইউজাররা। আবার, এইচডিএফসি এবং এসবিআইয়ের ক্রেডিট ও ডেবিট কার্ড মারফত পেমেন্ট করলে অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হবেন ক্রেতারা।

Oppo Reno 8T 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ৮টি ৫জি ফোনের সামনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪১২×১০৮০ পিক্সেল) ওএলইডি কার্ভড ডিজাইন ডিসপ্লে। দুরন্ত পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ (Qualcomm Snapdragon 695) প্রসেসর ব্যবহার করা হয়েছে। ওপ্পোর এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল মাইক্রোস্কোপ লেন্স। আবার, সেলফি তোলার জন্য ফোনের সামনে দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য হ্যান্ডসেটটিতে রয়েছে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥