৬ হাজার টাকা দাম কমলো OnePlus 5G ফোনের, দুর্দান্ত ক্যামেরা সহ রয়েছে ১৫০ ওয়াট চার্জিং

Avatar

Published on:

OnePlus 10R available huge discounts offer on amazon

আপনি যদি বিরাট ডিসকাউন্টে দুর্দান্ত স্পেসিফিকেশনের একটি হ্যান্ডসেট হস্তগত করতে চান, তাহলে আপনার জন্য ওয়ানপ্লাস (OnePlus) নিয়ে এল সুখবর। জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival 2022)। আর এই সেলে OnePlus 10R ফোনটি এখন বিশাল ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে। প্রায় ৬,০০০ টাকা কমে এই ডিভাইসটি কিনতে পারবেন ক্রেতারা। প্রসঙ্গত, গত এপ্রিল মাসে ভারতে OnePlus 10R লঞ্চ হয়েছিল। এর সবচেয়ে আকর্ষণীয় ফিচারটি হল এর চার্জিং ক্ষমতা। 10R দুটি চার্জিং ভ্যারিয়েন্টে পাওয়া যায়। বেস মডেলটি ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট করে যা ডিভাইসটিকে প্রায় ৩০ মিনিটের মধ্যেই চার্জ করতে পারে। এছাড়া, ১২৮ জিবি স্টোরেজ এবং ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সহ OnePlus 10R-এর আরেকটি সংস্করণও রয়েছে।

Amazon Great Indian Festival Sale-এ OnePlus 10R মিলছে আকর্ষণীয় ছাড়ের সাথে

এবছর এপ্রিল মাসে ওয়ানপ্লাস ১০আর-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ৩৮,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এটি এখন অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৩২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আর ৪২,৯৯৯ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য) দামের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির বর্তমানে অ্যামাজনের সেলে ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আগ্রহী ক্রেতারা হ্যান্ডসেটটি সিয়েরা ব্ল্যাক, প্রাইম ব্লু এবং ফরেস্ট গ্রীন-এই তিনটি কালার অপশনে বেছে নিতে পারবেন।

প্রসঙ্গত, ওয়ানপ্লাস ১০আর ডিজাইন ছাড়াও একটি ভাল মাল্টিমিডিয়া অভিজ্ঞতা প্রদান করে। সবচেয়ে ভালো দিকটি হল ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সহ রেগুলার ভ্যারিয়েন্টটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এছাড়াও, ডিভাইসটিতে ব্যবহৃত মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স একটি ভাল এন্ট্রি-লেভেল ফ্ল্যাগশিপ চিপসেট, যা বেশিরভাগ কাজ সহজেই পরিচালনা করতে পারে। ১০আর-এর প্রাইমারি রিয়ার ক্যামেরাটি সেরা না হলেও, যথেষ্টই ভালো আউটপুট প্রদান করতে পারে।

তবে, যদি ফোনের ক্যামেরা অগ্রাধিকার হয়, তাহলে গ্রাহকরা এই রেঞ্জে Xiaomi 11T Pro বা iQOO 9-কেই পছন্দের তালিকায় রাখবেন। কিন্তু, OnePlus 10R তার ক্লিন অক্সিজেনওএস (OxygenOS) ইউজার ইন্টারফেস সহ একটি অলরাউন্ডার পারফরম্যান্স অফার করে।

এছাড়া, অ্যামাজন অন্যান্য ফোনেও ডিল দিচ্ছে। সম্প্রতি, ই-কমার্স প্ল্যাটফর্মটি মাসব্যাপী উৎসব উদযাপনের জন্য গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের অংশ হিসেবে ‘এক্সট্রা হ্যাপিনেস ডে’ অফারগুলি চালু করেছে৷ অফারগুলি গত রাতে লাইভ হয়েছে এবং কোম্পানি জানিয়েছে যে, গ্রাহকরা বিভিন্ন ক্যাটাগরির লেটেস্ট প্রোডাক্টগুলি দুর্দান্ত ছাড়ের সাথে কেনার সুযোগ পাবেন৷

সঙ্গে থাকুন ➥