150W চার্জিংয়ের OnePlus ফোনের উপর 5000 টাকা ডিসকাউন্ট, সাথে রয়েছে 12900 টাকা এক্সচেঞ্জ অফার

Avatar

Published on:

OnePlus 10T 5G gets limited price cut with rs 5000 Discount

ভারতে 5G নেটওয়ার্ক রোলআউট করার কাজে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছে DoT সহ যাবতীয় টেলিকম সংস্থা। আর এই পরবর্তী প্রজন্মের নেটওয়ার্কিং প্রযুক্তির আগমনের আগেই অনেকে নিজেদের পুরোনো মোবাইলকে আপগ্রেড করে নয়া 5G স্মার্টফোন কেনার প্রতি উৎসাহ দেখাচ্ছে। এক্ষেত্রে আপনিও যদি আগাম প্রস্তুত থাকতে একটি 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে এটাই হল উত্তম সময়! কেননা অনলাইন শপিং পোর্টাল Amazon India -তে, গত ৩রা আগস্ট ভারত সহ বিশ্বব্যাপী লঞ্চ হওয়ার OnePlus 10T 5G স্মার্টফোনকে সীমিত সময়ের জন্য ভারী ডিসকাউন্ট এবং নানাবিধ ব্যাঙ্ক তথা এক্সচেঞ্জ অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। যার দরুন এই প্রিমিয়াম ডিভাইটিকে প্রায় ১৮,০০০ টাকা ছাড়ের সাথে পকেটস্থ করা সম্ভব হবে। তাই আপনি যদি এই ডিল সম্পর্কে আগ্রহী থাকেন তবে আমাদের প্রতিবেদন থেকে OnePlus 10T 5G -এর সাথে উপলব্ধ অফার সম্পর্কে বিশদে জেনে নিতে পারেন।

OnePlus 10T 5G -এর দাম ও অফার

গত মাসে ওয়ানপ্লাস ১০টি ৫জি স্মার্টফোনকে ৪৯,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছিল। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস-ভ্যারিয়েন্টের জন্য বরাদ্দ করা হয়েছিল। এছাড়াও,এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত আরো দুটি স্টোরেজ বিকল্পও উপলব্ধ। এক্ষেত্রে, বর্তমানে ই-কমার্স সাইট অ্যামাজনে আলোচ্য হ্যান্ডসেটের প্রত্যেকটি ভ্যারিয়েন্টের সাথেই ফ্লাট ৫,০০০ টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছে। তবে এই ছাড় হস্তগত করার জন্য আপনাদের Axis ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে। এছাড়া, পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোনটি কিনলে ১২,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পাওয়া যাবে। যারপর ওয়ানপ্লাসের এই লেটেস্ট ৫জি হ্যান্ডসেটকে তুলনায় অনেকটাই কম টাকা খরচ করে কেনা সম্ভব হবে।

OnePlus 10T 5G -এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১০টি স্মার্টফোনে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪১২ পিক্সেল) ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা লো-টেম্পারেচার পলিক্রিস্টালাইন অক্সাইড (LTPO) প্রযুক্তির ওপর ভিত্তি করে নির্মিত। এই ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, এসআরজিবি (sRGB) কালার গ্যামেট, ১০-বিট কালার ডেপ্থ এবং এইচডিআর১০+ টেকনোলজি সাপোর্ট করে। এই ফ্ল্যাগশিপ ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) কাস্টম স্কিনে চলবে। ফোনটি সর্বাধিক ১৬ জিবি LPDDR5 র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 ডুয়েল-লেন রম সহ এসেছে। আর নিরাপত্তার জন্য এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচারও মিলবে।

ফটো তোলার জন্য OnePlus 10T 5G স্মার্টফোনে ডুয়াল এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX769 প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার ও ১১৯.৯-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। অন্যদিকে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ডিভাইসের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

অন্যান্য ফিচারের কথা বললে, ডিভাইসে ডলবি অ্যাটমস সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম আছে, যা নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট করে। এটি একটি ক্রায়োভেলোসিটি ভ্যাপার চেম্বার সহ একটি পরবর্তী প্রজন্মের ৩ডি কুলিং সিস্টেমের সাথে এসেছে। তদুপরি, ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.৩, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য, ডুয়েল-সিমের (ন্যানো) ওয়ানপ্লাস ১০টি ফোনে ৪,৮০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল-সেল ব্যাটারি আছে, যা ১৫০ ওয়াট সুপারভোক এন্ডিওরেন্স এডিশন ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে। এই নতুন ওয়্যার্ড চার্জিং প্রযুক্তি মাত্র ১৯ মিনিটে ডিভাইসকে ফুল চার্জ করতে সক্ষম বলে দাবি করেছে ওয়ানপ্লাস।

সঙ্গে থাকুন ➥