ফেব্রুয়ারি মাসে বড় ধামাকা, এই তারিখে লঞ্চ হবে OnePlus 12R Genshin Impact এডিশন

Published on:

OnePlus 12R Genshin Impact Edition Launch Soon

ওয়ানপ্লাস সম্প্রতি ভারতে তাদের ফ্ল্যাগশিপ OnePlus 12 সিরিজ নিয়ে এসেছে। OnePlus 12-এর পাশাপাশি OnePlus 12R নামে একটি ফ্ল্যাগশিপ-কিলার লঞ্চ করেছে তারা, যা আসলে চীন-এক্সক্লুসিভ OnePlus Ace 3-এর রিব্র্যান্ডেড ভার্সন। লঞ্চ ইভেন্টে চীনা ব্র্যান্ডটি ঘোষণা করেছিল যে, আগামী ২৮ ফেব্রুয়ারি OnePlus 12R Genshin Impact Edition বিশ্ববাজারে লঞ্চ হবে। আবার একই দিনে OnePlus Ace 3 Genshin Impact Edition রিলিজ হওয়ার কথা। কেমন হতে চলেছে OnePlus 12R/OnePlus Ace 3 Genshin Impact Edition, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus 12R Genshin Impact Edition বিশ্ববাজারে আসছে আগামী সপ্তাহেই

জেনশিন ইমপ্যাক্ট গেমের অন্যতম জনপ্রিয় প্লেয়েবল ক্যারেকটার কেকিং (Keqing)-এর থিমে সেজে উঠবে ওয়ানপ্লাস ১২আর জেনশিন ইমপ্যাক্ট এডিশন। এটি ইলেকট্রো ভায়োলেট কালার অপশনে পাওয়া যাবে। এতে গেমের অনন্য ডিজাইন এলিমেন্ট ও অপ্টিমাইজ করা গেমিং এক্সপেরিয়েন্সের জন্য সফ্টওয়্যার এনহ্যান্সমেন্ট থাকবে বলে আশা করা হচ্ছে। তবে সফ্টওয়্যার এবং বাহ্যিক ডিজাইন ছাড়া, হার্ডওয়্যারের ক্ষেত্রে ফোনটি সাধারণ ওয়ানপ্লাস ১২আর-এর মতোই হবে।

জানিয়ে রাখি, স্ট্যান্ডার্ড ওয়ানপ্লাস ১২আর আয়রন গ্রে এবং কুল ব্লু কালারে পাওয়া যায়। এই ফোনটি ভারতে দুটি স্টোরেজ অপশনে লঞ্চ হয়েছে। বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবির দাম ৩৯,৯৯৯ টাকা এবং ১৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ৪৫,৯৯৯ টাকায় উপলব্ধ। আগামী ৬ ফেব্রুয়ারি ওয়ানপ্লাস ১২আর-এর বিক্রি শুরু হবে। লঞ্চ অফার হিসেবে, ওয়ানপ্লাস ১২আর-এর গ্রাহকদের বিনামূল্যে ওয়ানপ্লাস বাডস জেড২ অফার করা হচ্ছে এবং সাথে রয়েছে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ডে ১,০০০ টাকার অতিরিক্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, OnePlus 12R-এ ১.৫কে রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে বর্তমান। স্ক্রিনটি ১ থেকে ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১৪ নির্ভর অক্সিজেন ওএস ১৪ সফ্টওয়্যার স্কিনে রান করে এটি৷ ফটোগ্রাফির জন্য, পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে৷

অন্যদিকে, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 12R-এ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১০০ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে 5G সংযোগ, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৪ (IP64) রেটিং প্রাপ্ত চ্যাসিস।

সঙ্গে থাকুন ➥