HomeMobilesসবচেয়ে বেশি ছাড়, এখন OnePlus-এর এই 5G ফোন কিনলে 25000 টাকারও বেশি...

সবচেয়ে বেশি ছাড়, এখন OnePlus-এর এই 5G ফোন কিনলে 25000 টাকারও বেশি সাশ্রয় হবে

প্রায় গোটা ভারত জুড়েই এখন উপলব্ধ হয়েছে পঞ্চম প্রজন্মের হাই-স্পিড নেটওয়ার্ক, আর এতে করে দেশের স্মার্টফোন বাজারে এখন 5G চালিত হ্যান্ডসেট কেনার ধুম পড়েছে। আবার বেশিরভাগ ক্রেতারই পছন্দের তালিকায় থাকছে প্রিমিয়াম ফিচার-পারফরম্যান্স বিশিষ্ট ফোন। সেক্ষেত্রে আপনিও যদি সাম্প্রতিক সময়ে একটি ফ্ল্যাগশিপ রেঞ্জের 5G ফোন কিনতে চান, তবে এই প্রতিবেদনে রয়েছে একটি দারুণ খুশির খবর। এখন OnePlus-এর ফিচারে ঠাসা প্রিমিয়াম OnePlus 9 5G স্মার্টফোনে ২৫ হাজার টাকারও বেশি ছাড় মিলছে, যার ফলে এটি মিড রেঞ্জার স্মার্টফোনের দামে খরিদ করা যাবে। শুধু তাই নয়, এখন এই OnePlus ফোনটি কিনলে বিনামূল্যে মিলবে স্ট্রিমিং অ্যাক্সেস মানে বিনোদনের জোগানও। তো চলুন, এখন দেখে নিই OnePlus 9 5G-তে ঠিক কোথায় কী অফার মিলছে।

OnePlus 9 5G-তে ছাড় মিলছে একটি মিড রেঞ্জার ফোনের দাম

কোনো অন্য প্ল্যাটফর্ম নয়, ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনটিতে এখন কোম্পানি নিজেই বিশাল ডিসকাউন্ট দিচ্ছে। এক্ষেত্রে স্মার্টফোনটির ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ওয়ানপ্লাসের নিজস্ব ওয়েবসাইটে (oneplus.in) ৪২,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ হয়েছে, যার দাম এমনিতে ৫৪,৯৯৯ টাকা। অর্থাৎ এখানে ফোনটির দামের ওপর ২১% মানে ১২,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। তবে অফার এখানেই শেষ নয়!

আপনি যদি এখন অফিসিয়াল সাইট থেকে ওয়ানপ্লাস ৯ ৫জি কেনেন, তাহলে কিন্তু ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও কাজে লাগাতে পারবেন। মানে সবমিলিয়ে আপনি ২৯,৯৯৯ টাকায় এই ফোন নিজের করে নিতে পারেন। প্রসঙ্গত উল্লেখ্য, এই ওয়ানপ্লাস ফোনটি কিনলে ৬ মাসের জন্য বিনামূল্যে স্পটিফাই (Spotify) মিউজিক প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

OnePlus 9 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যেখানে স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন মিলবে। পারফরম্যান্সের ক্ষেত্রে এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাহায্যে চলবে, সাথে থাকবে ১২ জিবি এলপিডিডিডিআর৫ (LPDDDR5) র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ (UFS 3.1) ইন্টারনাল স্টোরেজ। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৬৫ ওয়াট ওয়ার্প চার্জিং সাপোর্টসহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি অফার করবে। ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এই ওয়ানপ্লাস স্মার্টফোনে মিলবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

RELATED ARTICLES

Most Popular