OnePlus দুর্ধর্ষ গেমিং ফোন আনছে, উন্নত ফ্রেম রেটের জন্য থাকছে এক্সক্সুসিভ চিপ

Avatar

Published on:

OnePlus Ace 2 Appears Geekbench

ওয়ানপ্লাস সম্প্রতি ঘোষণা করেছে যে, Ace সিরিজের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি হিসাবে OnePlus Ace 2 আগামী ৭ ফেব্রুয়ারি চীনে লঞ্চ করবে তারা। আবার সে দিনে বিশ্ববাজারে OnePlus 11 সিরিজ পা রাখতে চলেছে। শোনা যাচ্ছে, Ace 2 আপকামিং OnePlus 11R-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে চীনে আত্মপ্রকাশ করবে। অফিশিয়াল লঞ্চের আগে ফোনটিকে এখন গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং সাইটে স্পট করা গেছে। যা Ace 2 এর প্রসেসর, কর্মক্ষমতা, র‍্যাম ক্ষমতা এবং অপারেটিং সিস্টেম সম্পর্কিত তথ্যগুলি প্রকাশ করেছে।

OnePlus Ace 2-কে দেখা গেল Geekbench বেঞ্চমার্কিং ডেটাবেসে

PHK110 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস এস ২ ফোনটি গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। গিকবেঞ্চ তালিকাটি প্রকাশ করেছে যে, এই ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন 8+ Gen 1 চিপসেটের সাথে আসবে, যার সর্বোচ্চ ফ্রিকোয়েন্সি ৩.১৯ গিগাহার্টজ। এছাড়াও, জানা গেছে ডিভাইসটি ১৬ জিবি পর্যন্ত র‍্যাম অফার করবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে।

ওয়ানপ্লাস এস ২ গিকবেঞ্চ ৫-এর সিঙ্গেল-কোর টেস্টে ১,৩৪৩ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৪,১১৫ পয়েন্ট অর্জন করেছে৷ এর পাশাপাশি, ওয়ানপ্লাস এস ২ আরেক সুপরিচিত বেঞ্চমার্কিং সাইট আনটুটু (AnTuTu)-এর ডেটাবেসেও উপস্থিত হয়েছে, যেখানে এই ডিভাইসটি ১.১৪ মিলিয়ন বা ১১.৪ লক্ষেরও বেশি স্কোর করতে সক্ষম হয়েছে। এই স্কোরটি বর্তমানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১-চালিত ফোনগুলির মধ্যে সর্বোচ্চ।

OnePlus Ace 2-এর স্পেসিফিকেশনগুলির কথা বললে, এতে ১.৫কে (1.5K) রেজোলিউশন যুক্ত কার্ভড ডিসপ্লে থাকতে পারে, যার শীর্ষে কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করবে। ডিসপ্লেটি ২,১৬০ হার্টজ আল্ট্রা-হাই ফ্রিকোয়েন্সি পিডাব্লিউএম (PWM) ডিমিং সাপোর্ট করবে। এই প্রিমিয়াম হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Ace 2 বিশাল ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি সহ আসবে যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি দুটি কালার অপশনে উপলব্ধ হবে: ভাস্ট ব্ল্যাক এবং আইস ব্লু।

এছাড়া, ওয়ানপ্লাস সম্প্রতি ঘোষণা করেছে যে OnePlus Ace 2 অভূতপূর্ব গেমিং এক্সপেরিয়েন্স অফার করবে। একশোর অধিক গেমের জন্য ১২০টি ফ্রেম অর্জন করতে এই ডিভাইসটিতে একটি বিল্ট-ইন সুপার-ফ্রেম সুপার-পিকচার ইঞ্জিন থাকবে। রিপোর্টে বলা হয়েছে, এই নতুন স্ব-উন্নত সুপার-ফ্রেম সুপার-পিকচার ইঞ্জিনের সাহায্যে, Ace 2 গেম স্ক্রিনকে আরও পরিষ্কার এবং উজ্জ্বল করে তুলতে পারে।

সুতরাং, বোঝাই যাচ্ছে OnePlus Ace 2-এর গেম পারফরম্যান্স খুবই ভালো হতে চলেছে। কোম্পানির এক্সক্লুসিভ কাস্টমাইজড প্রফেশনাল রেন্ডারিং চিপের জন্য যা সম্ভব হবে। এটি চিপ ফ্রেম সন্নিবেশের মাধ্যমে গেমের ফ্রেম রেট এবং ইউজারের গেমিং অভিজ্ঞতাকে অনেক উন্নত করতে পারে।

সঙ্গে থাকুন ➥