চোখ সরানো দায়! লেদার ফিনিশ ও 18 জিবি র‌্যামের সাথে লঞ্চ হল OnePlus Ace 2 Genshin Impact Limited Edition

Avatar

Published on:

OnePlus Ace 2 Genshin Impact Limited Edition Launched

জেনশিন ইমপ্যাক্ট (Genshin Impact) ভিডিও গেমটির ভক্তদের উদ্দেশ্যে ওয়ানপ্লাস নিয়ে এসেছে একটি বিশেষ চমক। আকর্ষণীয় লুকের সাথে বাজারে আজ পা রেখেছে OnePlus Ace 2 Genshin Impact Limited Edition স্মার্টফোনটি। এটি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আসা OnePlus Ace 2-এর বিশেষ সংস্করণ। ফোনটি অ্যামোলেড ডিসপ্লে, Snapdragon 8+ Gen 1 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। Ace 2 প্রাথমিকভাবে ভাস্ট ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু কালার অপশনগুলিতে বাজারে উপলব্ধ ছিল। তবে এখন এই বিশেষ সংস্করণের মডেল আসায় আরও একটি বিকল্প বাড়লো। আসুন OnePlus Ace 2 Genshin Impact Limited Edition সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

OnePlus Ace 2 Genshin Impact Limited Edition-এর বিশেষত্ব

ওয়ানপ্লাস এস ২ জেনশিন ইমপ্যাক্ট লিমিটেড এডিশনে স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের মতো একই ডিজাইন রয়েছে। তবে, এতে একটি লেদার টেক্সচার ও লাল রঙের ব্যাক প্যানেল দেখা যায়। রঙটি জেনশিন ইমপ্যাক্ট ভিডিও গেমের ফায়ার এলিমেন্টের একটি চরিত্র জিয়াংলিং দ্বারা অনুপ্রাণিত। লাভা রেড কালারটি এমনিতেই অত্যন্ত আকর্ষণীয়। আবার কোম্পানি জানিয়েছে যে, রিয়ার প্যানেলটি বিশেষ ওয়ার্ম প্লেন লেদার মেটিরিয়াল দিয়ে তৈরি, যা অ্যান্টিফাউলিং, টেকসই এবং প্রাকৃতিকভাবে স্কিন-ফ্রেন্ডলি। ব্যাক প্যানেলের বাম এবং ডান উভয় দিকেই একটি ডাবল-উইং ডায়মন্ড লাইন রয়েছে এবং এতে সূক্ষ্ম টেক্সচার তৈরি করতে দুটি স্টিচ যুক্ত করা হয়েছে।

জানিয়ে রাখি, একটি সীমিত সংস্করণের ফোন হওয়ায়, ওয়ানপ্লাস এস ২-এর লেটেস্ট ভ্যারিয়েন্টটিকে একটি সাপোর্টিং বেস এবং মেটাল হ্যান্ডেল সহ একটি কাস্টম গিফ্ট বক্সের সাথে সরবরাহ করা হবে। জেনশিন ইমপ্যাক্ট লিমিটেড এডিশন মডেলটির সাথে একটি জিয়াংলিং লিহুয়া স্ক্রোল পোস্টার, জিয়াংলিং স্টিকার এবং ভিডিও গেমের ইনফরমেশন ডিসপ্লে কার্ড মিলবে।

এছাড়াও, OnePlus Ace 2 Genshin Impact Limited Edition-টি ব্র্যান্ড এবং জেনশিন ইমপ্যাক্ট টিম দ্বারা ডিজাইন করা কাস্টম ইউজার ইন্টারফেস থিম এবং সাউন্ড ইফেক্ট সহ এসেছে। এতে আইকন, ওয়ালপেপার সহ আরও অনেক ফিচার রয়েছে। স্মার্টফোনটিতে ১৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ পাওয়া যাবে। তবে, ডিভাইসের অন্যান্য মূল স্পেসিফিকেশন স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের মতোই। এতে রয়েছে ১.৫কে (1.5K) রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য, OnePlus Ace 2 Genshin Impact Limited Edition-এ ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং পাওয়ার ব্যাকআপের জন্য, ১০০ ওয়াট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে। তবে এই নতুন ভ্যারিয়েন্টটির দাম এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥