16 জিবি র‍্যাম ও মহাশক্তিশালী প্রসেসর দিয়ে নয়া ফোন আনছে OnePlus, প্রতিটি ফিচারই চমকে দেবে

Avatar

Updated on:

OnePlus Ace 2 Pro Features Leaked

গতকালই (৭ ফেব্রুয়ারি) OnePlus Ace 2 চীনের বাজারে লঞ্চ হয়েছে। ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED), Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট-সহ নানা আকর্ষণীয় ফিচার রয়েছে এই বাজেট ফ্ল্যাগশিপে। এটি আবার ভারতে OnePlus 11R 5G নামে হিসেবে রিব্র্যান্ড করে আনা হয়েছে। এখন সূত্রের দাবি, ওয়ানপ্লাস চীনে আরেকটি নতুন Ace ফোনের ওপর কাজ করছে। যার মডেল নম্বর এবং মুখ্য স্পেসিফিকেশনগুলি ফাঁস হয়েছে।

ফাঁস হল OnePlus Ace সিরিজের নতুন ফোনের মূল স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, ওয়ানপ্লাস এস সিরিজের পরবর্তী হ্যান্ডসেটটির মডেল নম্বর PHP110। এর সাথে তিনি এও প্রকাশ করেছেন যে, ডিভাইসটিতে ৬.৭ ইঞ্চির ফ্ল্যাট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যার ওপরে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাট-আউট দেখা যাবে। এই ফোনের ডিসপ্লেটি ২,৭৭২ x ১,২৪০ পিক্সেলের ১.৫কে (1.5K) রেজোলিউশন এবং উচ্চ-ফ্রিকোয়েন্সি ডিমিং অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে ১৬ জিবি র‍্যাম পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, নতুন এস-ব্র্যান্ডেড মডেলটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১০০ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়াও লিক থেকে জানা গেছে যে, ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাসের আসন্ন এস সিরিজের ফোনটির রিয়ার ক্যামেরা সেটআপে এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪এম প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৫৫ আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের গ্যালাক্সিকোর জিসি০২এম ম্যাক্রো ক্যামেরা উপস্থিত থাকবে৷ যদিও টিপস্টার ডিভাইসের স্টোরেজ এবং ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে কিছু জানাননি, তবে মনে করা হচ্ছে যে, এটি ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ এবং একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করতে পারে।

জানিয়ে রাখি, গত বছর ওয়ানপ্লাস তিনটি Ace-ব্র্যান্ডের স্মার্টফোন চীনে লঞ্চ করেছে – OnePlus Ace, OnePlus Ace Racing Edition, এবং OnePlus Ace Pro। এর মধ্যে Ace 2 মডেলটিকে প্রথম OnePlus Ace-এর উত্তরসূরি। শোনা যাচ্ছে, গত বছরের Ace Racing Edition-এর উত্তরসূরি OnePlus Ace 2 Racing Edition মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত হবে। বিশ্ববাজারে এই ডিভাইসটিকে OnePlus Nord 3 হিসেবে রিব্র্যান্ড করা হতে পারে। সুতরাং, PHP110 মডেল নম্বর যুক্ত আলোচ্য OnePlus Ace ফোনটির অফিশিয়াল নাম OnePlus Ace 2 Pro হতে পারে বলে ধরে নেওয়া যায়।

সঙ্গে থাকুন ➥