ডিসেম্বরে বড় ধামাকা, দুর্ধর্ষ ফিচার্সের সঙ্গে OnePlus Ace 3 লঞ্চ হতে পারে 17 তারিখে

Avatar

Published on:

OnePlus Ace 3 launch date

OnePlus 12 আগামীকাল (৫ ডিসেম্বর) চীনে লঞ্চ হতে চলেছে। অন্যদিকে, সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে OnePlus Ace 3-এর অস্তিত্ব স্বীকার করা হয়েছে। তবে, আগামীকালের লঞ্চ ইভেন্টে OnePlus 12-এর সাথে এটি আত্মপ্রকাশ করবে না বলেই খবর। তবে লঞ্চের জন্য যে খুব বেশি দিন অপেক্ষা করতে হবে, এমনও নয়। কেননা এখন সূত্রের দাবি, OnePlus Ace 3 ডিসেম্বর মাসের শেষের দিকে অফিশিয়ালি লঞ্চ হতে পারে। চলুন জেনে নিই, এখনও পর্যন্ত এই আপকামিং মিড-রেঞ্জ ওয়ানপ্লাস ফোনটির বিষয়ে কি কি তথ্য উঠে এসেছে।

OnePlus Ace 3 ডিসেম্বরেই লঞ্চ হতে পারে

টিপস্টার হোয়াইল্যাব দাবি করেছেন যে, ওয়ানপ্লাস এস ৩ এমাসের শেষের দিকে চীনা মার্কেটে লঞ্চ করা হবে।এক চীনা রিটেইল সাইট প্রকাশ করেছে যে, ওয়ানপ্লাস এস ৩ আগামী ১৭ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে। এই তথ্যটি সঠিক হলে, ব্র্যান্ড সম্ভবত আগামী সপ্তাহেই আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখ নিশ্চিত করবে।

OnePlus Ace 3-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী,ওয়ানপ্লাস এস ৩-এ চীনা ডিসপ্লে প্রস্তুতকারক বিওই (BOE) দ্বারা নির্মিত ৬.৭ ইঞ্চির কার্ভড-এজ ওলেড (OLED) প্যানেল থাকবে। এটি ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ওয়ানপ্লাস ১২-এর মতো এস ৩-ও অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে চলবে বলে আশা করা যায়।

যদিও, কাল লঞ্চ হতে চলা ফ্ল্যাগশিপ OnePlus 12-এ লেটেস্ট Snapdragon 8 Gen 3 চিপসেটটি থাকবে, তবে কোম্পানি সম্ভবত OnePlus Ace 3-এ গত বছরের Snapdragon 8 Gen 2 চিপসেটটি ব্যবহার করবে। ডিভাইসটি সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace 3-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২x অপটিক্যাল জুম সহ একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 টেলিফটো ক্যামেরা উপস্থিত থাকবে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করতে পারে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, OnePlus Ace 3-এ ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হবে বলে জানা গেছে। চীনা বাজারে এটি Realme GT 5, Redmi K70 এবং আসন্ন iQOO Neo 9-এর মতো হ্যান্ডসেটগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

জানিয়ে রাখি, OnePlus Ace 3-কে বিশ্ব বাজারে OnePlus 12R হিসাবে রিব্র্যান্ড করা হবে বলে জল্পনা চলছে। ওয়ানপ্লাস সম্ভবত আগামী ২৩ জানুয়ারি গ্লোবাল মার্কেটের গ্রাহকদের জন্য OnePlus 12 এবং OnePlus Buds 3 Pro টিডাব্লিউএস (TWS) ইয়ারবাড-এর সাথে OnePlus 12R ফোনটিও উন্মোচন করতে পারে।

সঙ্গে থাকুন ➥