Homeটেলিভিশনসস্তায় নতুন Smart TV খোঁজ করছেন? 43 ইঞ্চি ও 32 ইঞ্চি সাইজের...

সস্তায় নতুন Smart TV খোঁজ করছেন? 43 ইঞ্চি ও 32 ইঞ্চি সাইজের দুটি মডেল বাজারে এল

দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Elista ভারতে – Elista LED-SF43EBA88 এবং LED-SH32EBA86 নামের দুটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করেছে। এই টেলিভিশন দুটি যথাক্রমে ৪৩-ইঞ্চি এবং ৩২-ইঞ্চির ডিসপ্লে সাইজ অফার করে। উভয় মডেলই সংস্থার নিজস্ব Coolita অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আর এই ওএস টিভি একাধিক ওভার-দ্য-টপ বা ওটিটি প্ল্যাটফর্মে কনটেন্ট অ্যাক্সেস করার অনুমতি দেবে। এছাড়া স্মার্ট টিভিগুলি ২০ ওয়াটের সাউন্ড সিস্টেম, অক্টা-কোর প্রসেসর, স্ক্রিন মিররিং, ওয়াই-ফাই কানেক্টিভিটির মতো বৈশিষ্ট্যের সাথে এসেছে। চলুন Elista LED-SF43EBA88 এবং LED-SH32EBA86 -এর দাম, উপলব্ধতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Elista LED-SF43EBA88 এবং LED-SH32EBA86 স্মার্ট টিভির দাম ও লভ্যতা

এদেশের বাজারে ৪৩-ইঞ্চির ডিসপ্লে সাইজের Elista LED-SF43EBA88 মডেলটি ৩৫,৯৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে তুলনায় ছোট অর্থাৎ ৩২-ইঞ্চি ডিসপ্লের সাথে আসা Elista LED-SH32EBA86 স্মার্ট টিভির দাম ১৭,৯৯০ টাকা রাখা হয়েছে।

আগ্রহীদের জানিয়ে রাখি, উভয় মডেলই ভারত জুড়ে অবস্থিত এলিস্টা -এর ১৫,০০০টির বেশি রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে। আবার অনলাইনে ডিভাইসগুলি খরিদ করতে চাইলে ই-কমার্স প্লাটফর্মগুলিতে ঢুঁ মারতে পারেন। সংস্থাটি তাদের এই লেটেস্ট দুটি টিভির সাথে ১ বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

Elista LED-SF43EBA88 এবং LED-SH32EBA86 স্মার্ট টিভির স্পেসিফিকেশন

Elista LED-SF43EBA88 মডেলটি এসেছে ৪৩-ইঞ্চির ডিসপ্লে সহ, যা ফুল এইচডি রেজোলিউশন অফার করে। আবার Elista LED-SH32EBA86 মডেলে দেওয়া হয়েছে ৩২-ইঞ্চির ডিসপ্লে প্যানেল, যা এইচডি রেজোলিউশন সাপোর্ট করে। ভালো পারফরম্যান্সের জন্য উভয় মডেলেই অক্টা-কোর প্রসেসর থাকছে। এগুলি ৪ জিবি স্টোরেজ এবং ৫১২ এমবি র‌্যামের সাথে পাওয়া যাবে। তদুপরি টিভি দুটিতে ২০ ওয়াটের অডিও সেটআপ দেওয়া হয়েছে। আবার কানেক্টিভিটির জন্য সামিল থাকছে – ওয়াইফাই, দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি AV-in, একটি ৩.৫মিমি অডিও জ্যাক, এবং একটি RJ45 স্লট।

Elista ব্র্যান্ডের লেটেস্ট দুটি স্মার্ট টেলিভিশন সংস্থার নিজেস্ব কুলিটা ওএস দ্বারা চালিত। এই অপারেটিং সিস্টেম কন্টেন্ট অ্যাগ্রিগেটর সহ এসেছে, যা সহজ ইন্টারফেস প্রদানের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে টিভি শো, সিনেমা ইত্যাদি কনটেন্ট অ্যাক্সেস করে দেয়। এক্ষেত্রে নতুন টিভিগুলিতে আপনারা – প্রাইম ভিডিও, সোনি লিভ, জি৫, ইউটিউব, প্লেক্স এবং ইরোস নাও -এর মতো অ্যাপ পরিচালনা করতে পারবেন। এছাড়া স্মার্ট ফিচারের কথা বললে Elista LED-SF43EBA88 এবং LED-SH32EBA86 মডেলে ওয়েব ব্রাউজার, অ্যাপ স্টোর, স্ক্রিন মিররিং -এর মতো উল্লেখযোগ্য বৈশিষ্ট্য বর্তমান।

RELATED ARTICLES

Most Popular