Homeটেলিভিশনএই বিশ্বকাপে 15 হাজার টাকার কমে পাবেন 43 ইঞ্চি 4K স্মার্ট টিভি,...

এই বিশ্বকাপে 15 হাজার টাকার কমে পাবেন 43 ইঞ্চি 4K স্মার্ট টিভি, জুনের সেলে ছক্কা হাঁকাচ্ছে Flipkart

Flipkart June Sale Live: আপনি যদি এই টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের মরসুমে নতুন স্মার্ট টিভি সস্তায় কিনতে চান, তবে এটিই কিন্তু সেই ইচ্ছেপূরণের সঠিক সময়। আসলে ইতিমধ্যে Flipkart Mega June Bonanza সেল শুরু হয়ে গেছে, যেখানে বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের টিভি কম দামে পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে আপনার যদি ২০ হাজার টাকা বাজেটে একটু বড় স্ক্রিনের টিভি কেনার থাকে, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে রইল Flipkart-এর সবচেয়ে সাশ্রয়ী অফারে উপলব্ধ পাঁচ-পাঁচটি 43-inch 4K Smart-র হদিশ। এখানে আপনি Thosom, Blaupunkt, Motorola-র মতো ব্র্যান্ড বিকল্প হিসেবে পাবেন।

Flipkart Sale: ২০ হাজার টাকার কম দামে পাবেন এই ৫টি Smart TV

১. iFFALCON By TCL (43 INCH) QLED Ultra HD (4K) Smart Google TV With Dolby Atmos Vision & HDR10 (IFF43Q73): ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেল উপলক্ষে টিভিটি ২১,৯৯৯ টাকায় মিলছে। ব্যাঙ্ক অফারের সুবিধা কাজে লাগালে এতে অতিরিক্ত ১,৭৫০ টাকা সাশ্রয় করা যাবে, পাবেন ৪,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

এই টিভিতে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত কিউএলইডি ডিসপ্লে প্যানেল এবং ডলবি অ্যাটমস্ টিউনড্ ৪০ ওয়াট সাউন্ড সিস্টেম। এটি সফ্টওয়্যার ফ্রন্টে গুগল টিভি ওসের ভিত্তিতে কাজ করে।

২. Blaupunkt Quantum Dot (43 INCH) QLED Ultra HD (4K) Smart Google TV Dolby Vision & 50W Sound Output (43QD7050): মেগা জুন বোনানজা সেলে ফ্লিপকার্ট এই টিভিটি ২১,৯৯৯ টাকায় বেচছে। এটি ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ৪,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়েও সস্তায় কেনা যাবে।

টিভিটিতে ৬০ হার্টজ কিউএলইডি প্যানেল, গুগল টিভি ওএস, ৫০ ওয়াট সাউন্ড আউটপুটের মতো ফিচার এবং একগুচ্ছ ওটিটি অ্যাপের অ্যাক্সেস মেলে।

৩. Thomson Phoenix (43 inch) QLED Ultra HD (4K) Smart Google TV Dolby Vision & Atmos (Q43H1110): এটিও বর্তমানে ফ্লিপকার্টে ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া এই টিভিতেও রয়েছে সর্বাধিক ১,৫০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ৪,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার।

তালিকাভুক্ত টিভিটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত কিউএলইডি প্যানেল, গুগল টিভি অপারেটিং সিস্টেম, ৪০ ওয়াট সাউন্ড সিস্টেম এবং এটি ডলবি ভিশন, ডলবি অ্যাটমস্ জাতীয় প্রযুক্তি আছে।

৪. Motorola EnvisionX (43 inch) Ultra HD (4K) LED Smart Google TV With Inbuilt Box Speakers (43UHDGDMBSXP): ফ্লিপকার্টে এই টিভিটি ১৯,৪৯৯ টাকায় তালিকাভুক্ত। এর সাথেও সর্বোচ্চ ১,৫০০ টাকার ব্যাঙ্ক অফারের সুবিধা আছে, মিলবে ৩,৫০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

এতেও ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে এবং গুগল টিভি ওএস আছে, তবে টিভিটির সাউন্ড আউটপুট ২০ ওয়াট।

৫. SENS Pikaso (43 inch) Ultra HD (4K) LED Smart Android TV (SENS43WASUHD): চলতি ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলে এই ৪৩ ইঞ্চি সাইজের টিভিটি ১৬,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এতে সর্বোচ্চ ১,৫০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ৩,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে।

টিভিটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও 4K রেজোলিউশনের এলইডি স্ক্রিন প্যানেল, কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম, ডলবি অডিও সাপোর্টেড্ ২০ ওয়াট সাউন্ড আউটপুটের মতো ফিচার রয়েছে।

RELATED ARTICLES

Most Popular