Homeটেলিভিশনবিশ্বকাপের উন্মাদনা! 30 হাজারের কমে মিলছে এই 55 ইঞ্চি Smart TV, আসল...

বিশ্বকাপের উন্মাদনা! 30 হাজারের কমে মিলছে এই 55 ইঞ্চি Smart TV, আসল দাম লাখ টাকার বেশি

Smart TV at Massive Discount: লম্বা প্রতীক্ষা কাটিয়ে সম্প্রতি বিশ্বকাপ ক্রিকেটের (ICC Men’s T20 World Cup 2024) মরসুম শুরু হয়েছে। সেক্ষেত্রে আপনি যদি ক্রিকেট খেলার পোকা হন এবং এই মুহূর্তে ম্যাচগুলি চুটিয়ে উপভোগ করার জন্য একটি বড় ডিসপ্লের প্রিমিয়াম স্মার্ট টিভি (Smart TV) কিনতে চান তাও কম বাজেটে, তাহলে চিন্তার কোনো প্রয়োজন নেই। আসলে এখন Flipkart-এ সীমিত সময়ের অফারে Motorola-র বড় ৫৫ ইঞ্চি 4K EnvisionX টিভি অর্ধেকের চেয়েও অনেক কম দামে পাওয়া যাচ্ছে – এমনিতে ১ লাখের বেশি দাম হলেও আপনি এটি ৩০ হাজার টাকার কমে পেয়ে যাবেন। আর এর ফিচারও দুর্ধর্ষ! আসুন, এক নজরে দেখে নিই Motorola EnvisionX 55 inch 4K Smart TV-র মূল্য, অফার ও ফিচার।

Motorola EnvisionX 55 inch Smart TV-তে জব্বর ছাড় দিচ্ছে Flipkart

মোটোরোলা এনভিশন-এক্স ৫৫-ইঞ্চি ৪কে স্মার্ট টিভির এমআরপি (MRP) এমনিতে ১,১৯,৯৮০ টাকা, তবে বর্তমানে ফ্লিপকার্টের অফারে আপনি এটি ৭০% ছাড়ে ৩৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। এক্ষেত্রে টিভিটি কেনার জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে আপনি ১,২৫০ টাকার অতিরিক্ত ছাড় পাবেন।

শুধু তাই নয়, এই টিভিতে মিলবে এক্সচেঞ্জ অফারও। আপনি অর্ডার দেওয়ার সময় পুরোনো টিভি বদলে নিলে ৫,৫০০ টাকা পর্যন্ত পেতে এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন। যদিও এই ছাড়ের যথাযথ অঙ্কটা নির্ভর করবে আপনার সেই পুরোনো টিভির মডেল, ব্র্যান্ড, বর্তমান অবস্থা এবং কোম্পানির অন্যান্য এক্সচেঞ্জ পলিসির উপর।

Motorola EnvisionX 55 inch Smart TV-র ফিচার

মোটোরোলা এনভিশন-এক্স ৫৫-ইঞ্চি ৪কে স্মার্ট টিভিটিতে ৪০০ নিট পিক ব্রাইটনেস লেভেলযুক্ত 4K আল্ট্রা-এইচডি (রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল) ডিসপ্লে আছে, যা ৬টি উন্নত মানের ইমেজ মোড, ডলবি ভিশন ও এইচডিআর ১০ প্রযুক্তির সাথে আসে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক কোয়াড কোর প্রসেসর, যার সাথে ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প বর্তমান। অন্যদিকে এই টিভিতে জনপ্রিয় সমস্ত অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস মেলে।

অন্যান্য ফিচারের কথা বললে, মোটোর টেলিভিশনটি শক্তিশালী সাউন্ড আউটপুটের জন্য ডিজিটাল ডলবি প্রযুক্তি, ৪টি সাউন্ড মোড এবং ডিটিএস ট্রু সারাউন্ড সাপোর্টবিশিষ্ট অডিও সিস্টেম অফার করে। আবার ওয়্যারলেস কানেক্টিভিটির জন্য এটিতে বর্তমান ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই।

RELATED ARTICLES

Most Popular