HomeটেলিভিশনSmart TV: সেরা এই পাঁচটি স্মার্ট টিভি সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon

Smart TV: সেরা এই পাঁচটি স্মার্ট টিভি সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon

দারুন সস্তায় ব্র্যান্ডেড স্মার্টটিভি অফার করছে Amazon, সুযোগ হাতছাড়া হলেই পস্তাতে হবে আপনাকে।

বর্তমানে বাজারে বিভিন্ন ব্র্যান্ডের Smart TV উপস্থিত, তাই এর মধ্যে নিজের জন্য একটি সঠিক টেলিভিশন খুঁজে বের করা বেশ কঠিন কাজ বলে মনে হতে পারে। তবে, এখন সেই চিন্তার সমাধান নিয়ে এসেছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon। কারণ, এই প্ল্যাটফর্মটি এখন অফার করছে Amazon Sale 2024, যেখানে পাওয়া যাবে Samsung, OnePlus এবং Redmi-এর মতো বিভিন্ন ব্র্যান্ডের সেরা Smart TV। চলুন এই সেলে কোন কোন টিভি কত দামে বিক্রি হচ্ছে দেখে নেওয়া যাক।

১) Samsung 80 cm (32 Inch) HD Ready Smart LED TV –

ভিজ্যুয়াল অভিজ্ঞতা বৃদ্ধি করার জন্য এবং স্মার্ট কার্যকারিতা উপভোগ করার জন্য কিনে ফেলতে পারেন Samsung-এর এই Smart TV টি। যাতে আছে এইচডি রেজোলিউশন এবং এলইডি প্যানেল সহ ৩২ ইঞ্চির স্ক্রিন। এই Smart TV-তে আবার খুব সহজেই বিল্ড-ইন কন্টেন্ট গাইড ফিচার দ্বারা নেটফ্লিক্স, ইউটিউব এবং প্রাইম ভিডিও-র মতো জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপগুলি অ্যাক্সেস করা সম্ভব। আবার, এর ডলবি ডিজিটাল প্লাস সাউন্ড কোয়ালিটি আপনাকে সিনেম্যাটিক অডিও অভিজ্ঞতাও প্রদান করবে।

২) Redmi 80 cm (32 Inch) F Series HD Ready Smart LED Fire TV –

এইচডি রেজোলিউশন এবং এলইডি প্রযুক্তি সমন্বিত Redmi-র এই টিভিতে দেওয়া হয়েছে ৩২ ইঞ্চি স্ক্রিন, যা আপনার ভিজ্যুয়াল অভিজ্ঞতাকে আরো উন্নত করে তুলবে। আর এই টিভিটি প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্স-এর মতো জনপ্রিয় অ্যাপগুলি ব্যবহারের অনুমতি দেয়। এছাড়াও, এতে ডিটিএইচ টিভি চ্যানেল থেকে ওটিটি অ্যাপগুলিতে সহজেই সুইচ করাও সম্ভব। এই টিভিটি ডলবি অডিও এবং ডিটিএস ভার্চুয়াল: এক্স সাপোর্টের সাথে অসাধারণ সাউন্ড কোয়ালিটিও অফার করে।

৩) MI 80 cm (32 Inch) A Series HD Ready Smart Google TV –

আপনি যদি অসামান্য বিনোদন উপভোগ করতে চান, তাহলে এই স্মার্টটিভিটি কিনতে পারেন। এতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডি রেডি রেজোলিউশন সাপোর্ট করে, যা প্রাণবন্ত ভিজ্যুয়াল সরবরাহ করে। এছাড়াও, এই টিভিতে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওর মতো অ্যাপগুলিও সহজেই ব্যবহার করা যায়। এই টিভিটি ডলবি অডিও এবং ডিটিএস-এইচডি দ্বারা সমর্থিত সাউন্ড কোয়ালিটি সহ একটি বিরামহীন স্ট্রিমিং অভিজ্ঞতা অফার করে।

৪) OnePlus 108 cm (43 Inch) Y Series 4K Ultra Smart Android LED TV –

OnePlus-এর এই Smart TV-তে আছে ৪কে আলট্রা এইচডি রেজোলিউশন এবং এইচডিআর সাপোর্ট সহ বেজেলহীন ৪৩ ইঞ্চি স্ক্রিন। এতে আছে একাধিক কানেকশন অপশন, আর আছে ডলবি অডিও এবং ডলবি অ্যাটমস ডিকোডিং সাপোর্ট, যার ফলে এই টিভিটি অসাধারণ সাউন্ড কোয়ালিটি সহ একটি প্রিমিয়াম অভিজ্ঞতা প্রদান করে।

৫) Acer 100 cm (40 Inch) Advance I Series Full HD Smart LED Google TV-

Acer-এর I সিরিজের এই টিভিতে দেওয়া হয়েছে ফুল এইচডি রেজোলিউশন এবং এইচডিআর ১০ সমর্থন সহ ৪০ ইঞ্চি এলইডি স্ক্রিন। টিভিতে প্রদত্ত হাই কোয়ালিটি স্পিকার এবং ডলবি অডিও সাপোর্ট দুর্দান্ত বিনোদন অভিজ্ঞতা নিশ্চিত করে। এছাড়া ভয়েস এনাবেল স্মার্ট রিমোটের মাধ্যমে নেটফ্লিক্স এবং ইউটিউবের মতো ওটিটি অ্যাপগুলি অ্যাক্সেস করাও আরো সহজ হয়ে ওঠে।

RELATED ARTICLES

Most Popular