বছর ঘুরতেই ধামাকা, ভারতে লঞ্চের আগেই ফাঁস হল OnePlus Ace 3-এর সমস্ত ফিচার্স

Published on:

oneplus-ace-3-oneplus-12r-display-specs-colour-variants-leaked-before-official-launch

OnePlus 12 ফ্ল্যাগশিপের পর এবার OnePlus Ace 3 নামে একটি প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চের তোড়জোড় করছে ওয়ানপ্লাস। এটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া OnePlus Ace 2-এর উত্তরসূরি হবে। OnePlus Ace 3 চীনের বাইরে বিভিন্ন দেশে OnePlus 12R হিসাবে লঞ্চ হবে বলেই খবর। যেমন, এই বছর OnePlus Ace 2 ভারত সহ বিশ্ব বাজারে OnePlus 11R নামে এসেছে। লঞ্চের আগে এখন OnePlus 12R-এর স্পেসিফিকেশন এবং ফিচার্স অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে।

ওয়ানপ্লাস ১২আর-এ ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ১২-এর ডিসপ্লে থাকবে, যা আগে চীনা মাইক্রোব্লগিং সাইট, ওয়েইবো-তে ডিজিটাল চ্যাট স্টেশন (DCS)-এ জানিয়েছিলেন। সম্প্রতি, ওই টিপস্টার আরও বিস্তারিতভাবে ওয়ানপ্লাস ১২-এর ডিসপ্লে স্পেসিফিকেশন শেয়ার করেছেন। বলা হচ্ছে, স্মার্টফোনটি ১.৫কে রেজোলিউশনের (২,৭৮০ x ১,২৬৪ পিক্সেল) সহ ৬.৭৮ ইঞ্চির বিওই (BOE)-নির্মিত এক্স১ ৮টি এলটিপিও কার্ভড ডিসপ্লে সহ আসবে।

স্ক্রিনটির গ্লোবাল পিক ব্রাইটনেস ১,৬০০ নিট, লোকাল পিক ব্রাইটনেস ৪,৫০০ নিট এবং পিডাব্লিউএম ডিমিং রেট ২,১৬০ হার্টজ হবে। এছাড়াও জানা গেছে যে ওয়ানপ্লাস ১২আর গ্লাস বডি ডিজাইন অফার করবে, যেখানে এর মিড-ফ্রেমটি ধাতু নির্মিত হবে। পিঙ্ক, গ্রে এবং ব্লু নামে তিনটি কালার অপশন থাকবে।

ভারতে OnePlus 12R-এর লঞ্চের তারিখ

ওয়ানপ্লাস ১২আর চীনে আগামী ১৭ ডিসেম্বর ওয়ানপ্লাস এস ৩ হিসেবে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। পরে এটি ভারত সহ গ্লোবাল মার্কেটে ওয়ানপ্লাস ১২-এর পাশাপাশি আগামী ২৩ জানুয়ারি ওয়ানপ্লাস ১২আর নামে উন্মোচন করা হবে।

OnePlus 12R-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

OnePlus Ace 3 ইতিমধ্যেই বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ (Geekbench)-এ তালিকাভুক্ত হয়েছে, যা প্রকাশ করেছে যে ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরে চলবে। এটি ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি/৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ আসতে পারে। এছাড়াও, ওয়ানপ্লাস এস ৩ চীনে অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে চলবে। তবে গ্লোবাল ভ্যারিয়েন্ট (OnePlus 12R) অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে অক্সিজেন ওএস ১৪ (Oxygen OS 14)-এর সাথে আসবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, স্মার্টফোনটিতে ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

এফভি ৫ (FV 5) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম অনুযায়ী, OnePlus Ace 3-এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যার মধ্যে প্রাইমারি সেন্সরটি এফ/১.৮ অ্যাপারচার, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS), ২৪.৬ মিলিমিটার ফোকাল লেন্থ এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল রেজোলিউশনের হবে। এই প্রধান ক্যামেরাটি এফ/২.২ অ্যাপারচার এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্সের সাথে যুক্ত হবে। OnePlus Ace 3-এর ফ্রন্ট ক্যামেরাটি এফ/২.৪ অ্যাপারচার এবং ইআইএস সহ ১৬ মেগাপিক্সেলের হতে পারে।

সঙ্গে থাকুন ➥