Diwali offer: দারুণ সস্তায় মিলছে OnePlus-এর এই স্মার্টফোনগুলি, কত ছাড়ে কিনবেন দেখে নিন

Avatar

Published on:

oneplus-diwali-sale-live-check-deals-and-get-massive-discounts-on-brands-smartphones

ভারতের বাজারে চীনা স্মার্টফোন ব্র্যান্ডগুলির আধিপত্যের কথা সবারই জানা। সেক্ষেত্রে আপনি যদি OnePlus-এর কোনো না কোনো স্মার্টফোন কেনার জন্য অপেক্ষা করে থাকেন, আর কোনো কারণে কয়েকদিন আগের ফেস্টিভ সেলগুলি মিস হয়ে যায়, তাহলে এটিই সাশ্রয়ী অফারে কেনাকাটার জন্য সঠিক সময়। আসলে দেশে উৎসবের পালা এখনও শেষ হয়নি – সামনেই দীপাবলি। এমতাবস্থায় দাঁড়িয়ে অনেক অনলাইন শপিং প্ল্যাটফর্ম এমনকি কোম্পানিও স্পেশাল অফার দিচ্ছে। একইভাবে OnePlus-এর জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন এবং Nord স্মার্টফোনেও আপনি বিশাল ছাড় পেয়ে যাবেন। কিন্তু ব্র্যান্ডের কোন ফোন কিনতে কত টাকা খরচ হবে? আসুন তবে, দেখে নিই OnePlus-এর স্মার্টফোন মডেলগুলিতে কী অফার পাওয়া যাচ্ছে।

OnePlus ফ্ল্যাগশিপ স্মার্টফোনে অফার

  • এই মুহূর্তে OnePlus Open নামক বিশেষ ডিজাইনের প্রিমিয়াম ফোনটি কিনলে ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআইয়ের বিকল্পও পেতে পারেন। এছাড়াও নির্বাচিত ডিভাইস এক্সচেঞ্জে ৫,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে।
  • OnePlus 11 5G এবং OnePlus Marble Odyssey মডেল কিনতে চাইলে ৩,০০০ টাকার তাৎক্ষণিক ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ৪,০০০ টাকার বিশেষ কুপন পাবেন। এর মধ্যে OnePlus 11 5G-এর ক্রেতারা ১২ মাস পর্যন্ত এবং OnePlus 11 5G Marble Odyssey-তে ১৮ মাস পর্যন্ত বিনা সুদের ইএমআই পাবেন।
  • OnePlus 11R 5G এবং OnePlus 11R 5G Solar Red Special Edition কিনলে সেক্ষেত্রে এখন ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ৯ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআইয়ের বিকল্প কাজে লাগানো যাবে।
  • OnePlus 10R 5G-এ ৩,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট, ৭,০০০ টাকার বিশেষ কুপন ডিসকাউন্ট এবং ৬ মাস পর্যন্ত নো কস্ট ইএমআইয়ের অপশন পাবেন।

OnePlus Nord স্মার্টফোনে অফার

  • উৎসবের মরসুমে OnePlus Nord 3 5G-এর ক্রেতারা ৩,০০০ টাকার বিশেষ কুপন ডিসকাউন্ট, ৩,০০০ টাকার তাৎক্ষণিক ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ৬ মাস পর্যন্ত নো কস্ট ইএমআইয়ের অপশন পেয়ে যাবেন।
  • একইভাবে OnePlus Nord CE 3 কিনলে মিলবে ২,০০০ টাকার বিশেষ কুপন ডিসকাউন্ট ও ২,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট।
  • OnePlus Nord CE 3 Lite এবং OnePlus Nord CE 2 Lite মডেল কেনার ক্ষেত্রে ১,৫০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট পাওয়া যাবে। OnePlus Nord CE 2 Lite-এর জন্য ৩ মাস পর্যন্ত নো কস্ট ইএমআইয়ের অপশন পাবেন।

উল্লেখ্য, আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক এবং ওয়ানকার্ড (OneCard)-এর কাস্টমাররা অ্যামাজন (Amazon), ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর্স (OnePlus Experience Stores) এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট /OnePlus.in)-এর মাধ্যমে ব্যাঙ্ক অফারগুলি পাবেন। ফ্ল্যাগশিপ স্মার্টফোন কেনার ক্ষেত্রে অফলাইন পার্টনার স্টোরগুলিতেও উল্লিখিত ব্যাঙ্ক অফারগুলি পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥