OnePlus Nord 3 5G এর সাথে একদম বিনামূল্যে 2799 টাকার Nord Buds ইয়ারবাড, কেবল একদিনের অফার

Avatar

Published on:

OnePlus Nord 3 5G Sale Start 15 July

OnePlus ভারতীয় বাজারে একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করছে। সম্প্রতি তারা মিডরেঞ্জ সেগমেন্টে OnePlus Nord 3 5G নিয়ে এসেছে। এই স্মার্টফোন কম দামে ভালো ক্যামেরা ও দুর্দান্ত পারফরম্যান্স দেবে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে। আর বিশেষ বিষয় হল, সীমিত সময়ের জন্য ক্রেতারা OnePlus Nord 3 5G এর সাথে প্রায় ৩০০০ টাকার ইয়ারবাড বিনামূল্যে পাবেন। 

জানিয়ে রাখি, এই ডিভাইসে রয়েছে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং, ৫০ মেগাপিক্সেল ফ্ল্যাগশিপ লেভেল ক্যামেরা, ১.৫কে অ্যামোলেড ডিসপ্লে এবং শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর। আর ১৬ জিবি পর্যন্ত র‌্যামের সাথে আসা OnePlus Nord 3 5G ফোনটির সেল শুরু হতে যাচ্ছে আগামী ১৫ জুলাই থেকে কোম্পানির ওয়েবসাইট ও শপিং প্লাটফর্ম অ্যামাজনে। সেলের প্রথম দিনে যারা এই ফোনটি অর্ডার করবেন তারাই বিশেষ অফারের সুবিধা পাবেন। 

OnePlus Nord 3 5G কিনুন ডিসকাউন্ট ও অফারে

ভারতের বাজারে ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি মডেলের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা। তবে ICICI ব্যাঙ্কের কার্ড এবং One Card ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এ ছাড়া নো-কস্ট ইএমআই-তেও হ্যান্ডসেটটি কেনা যাবে। ১৫ জুলাই এই ফোনটি কিনলে ক্রেতারা ২,৭৯৯ টাকা মূল্যের ওয়ানপ্লাস নর্ড বাডস বিনামূল্যে পাবেন। 

অন্যান্য অফারের কথা বললে, ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনের সাথে ৩৯৯ টাকার জিওপ্লাস পোস্টপেইড প্ল্যান রিচার্জ করলে ৪,৫০০ টাকার বেনিফিট পাওয়া যাবে। মাত্র ৯৯ টাকায় গ্রাহকরা অতিরিক্ত ওয়ারেন্টি পেতে পারেন। আবার ফোনটি কেনার সময় ক্রেতারা ২এক্স রেডকয়েন সংগ্রহ করতে পারবেন। এছাড়াও গেমিং ট্রিগার কেনার সুযোগ দেওয়া হচ্ছে মাত্র ৩৯৯ টাকায়। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে- মিস্টি গ্রিন এবং টেম্পেস্ট গ্রে। 

সঙ্গে থাকুন ➥