ডিজাইনের পর এবার দাম ফাঁস, OnePlus Nord 3 কিনতে কত টাকা লাগবে জেনে রাখুন

Avatar

Published on:

OnePlus Nord 3 Price Leaked

ওয়ানপ্লাস বর্তমানে তাদের জনপ্রিয় Nord সিরিজের তৃতীয় সদস্যকে স্বাগত জানানোর জন্য প্রস্তুতি নিচ্ছে। OnePlus Nord 3 চীনে লঞ্চ হওয়া OnePlus Ace 2V-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে বিশ্ব বাজারে শীঘ্রই আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। গতকালই ফোনটির স্পেসিফিকেশনের সঙ্গে কিছু ছবিও সামনে এসেছে। আর এখন OnePlus Nord 3-এর দামও ফাঁস হয়ে গিয়েছে।

OnePlus Nord 3 এর দাম ফাঁস

টিপস্টার রোল্যান্ড কোয়ান্টের মতে, ওয়ানপ্লাস নর্ড ৩-এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটি ৪৪৯ ইউরো (প্রায় ৩৯,৯০০ টাকা) মূল্যে ইউরোপে উপলব্ধ হবে। এছাড়া, ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ হাই-এন্ড ভ্যারিয়েন্টটি হাতে পেতে গ্রাহকদের ৫৪৯ ইউরো (প্রায় ৪৮,৭৫০ টাকা) খরচ করতে হবে। তবে দেশের ওপর নির্ভর করে এই মূল্য কমবেশি হতে পারে। ভারতের মতো বাজারে ওয়ানপ্লাস নর্ড ৩-এর দাম তুলনামূলকভাবে কম হবে বলে অনুমান করা হচ্ছে।

OnePlus Nord 3 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

যদিও ওয়ানপ্লাস নর্ড ৩ মডেলটি মার্চ মাসে চীনে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস এস ২ভি-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে, তবে এতে এর চীনা সংস্করণের মতো একদম একই স্পেসিফিকেশন নাও থাকতে পারে। উদাহরণস্বরূপ, নর্ড ৩ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ), একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স ও একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর সমন্বিত একটি ট্রিপল ক্যামেরা ইউনিট অফার করবে বলে শোনা যাচ্ছে৷ কিন্তু এস ২ভি-এ ওআইএস সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা রয়েছে। এছাড়াও, আসন্ন ফোনটিতে আরও কিছু ছোটখাটো পার্থক্য দেখা যেতে পারে।

তবে অমিলগুলি বাদ দিলে, আশা করা যায় OnePlus Nord 3 ফোনটি ২,৭৭২ x ১,২৪০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা চালিত হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord 3-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। নিরাপত্তার জন্য, এই ওয়ানপ্লাস হ্যান্ডসেটে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

সঙ্গে থাকুন ➥