মাসিক কিস্তি সহ বাম্পার ডিসকাউন্টে কিনুন OnePlus Nord CE 3, Nord CE 3 Lite ও Nord CE 2 Lite

Avatar

Published on:

OnePlus Nord 5G Series Discount Price

আপনি যদি OnePlus স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে অ্যামাজনের টপ ডিলস অফ দ্য উইক অফার আপনার ইচ্ছা পূরণ করবে। এই অফারে আপনি ওয়ানপ্লাস নর্ড সিরিজের ৫জি স্মার্টফোন- OnePlus Nord CE 3, OnePlus Nord CE 3 Lite ও OnePlus Nord CE 2 Lite এমআরপি থেকে কম দামে কিনতে পারবেন। আবার এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে ২৫,৬৪৯ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে রয়েছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফারসহ ইএমআই দিয়ে ডিভাইসগুলি কেনার সুযোগ।

OnePlus Nord CE 3 5G

ওয়ানপ্লাসের এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়ায় ২৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। আবার এক্সচেঞ্জ অফারে ২৫,৬৪৯ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। শুধু তাই নয়, ব্যাঙ্ক অফারের লাভ উঠিয়ে আরও ১ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া মাসে মাসে ১২৯৬ টাকা ইএমআই দিয়েও ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি কেনা যাবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এতে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৮২ প্রসেসর। আবার ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। আর এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord CE 3 Lite 5G

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা এই ফোনের দাম ১৯,৯৯৯ টাকা। অফারের কথা বললে, এর উপর ১৮,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছ। আবার ব্যাঙ্ক অফারে ১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ফিচারের কথা বললে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনে পাবেন ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনটির প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল। এছাড়া এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

OnePlus Nord CE 2 Lite 5G

৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি পাওয়া যাচ্ছে ১০% ডিসকাউন্টে। যারপর এটি ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার এক্সচেঞ্জ অফারে ১৬,৮৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া ব্যাঙ্ক অফারে ১ হাজার টাকা পর্যন্ত ছাড় মিলবে। আর ৮৬৪ টাকা ইএমআই দিয়েও ডিভাইসটি কেনা যাবে। এই ফোনে পাবেন ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ফটোগ্রাফির জন্য এতে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ, যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥