সবচেয়ে সস্তা 5G OnePlus স্মার্টফোন মাত্র 16499 টাকায়, 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে 6 জিবি র‌্যাম

Avatar

Published on:

OnePlus Nord CE 2 Lite 5G Discount Offer

Amazon Great Freedom Festival Sale 2023 গতকাল রাত থেকে শুরু হয়েছে। এই সেলে প্রায় প্রতিটি রেঞ্জের ফোন‌ কম দামে পাওয়া যাচ্ছে। আপনি অ্যামাজনের এই সেল থেকে OnePlus এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফোনটি অনেক সস্তায় কিনতে পারবেন। আসুন ওয়ানপ্লাসের কোন ফোন কত কমে পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

সবচেয়ে কম দামে OnePlus Nord CE 2 Lite 5G

আমরা এতক্ষণ যে ফোনের বিষয়ে বলছি, তার নাম ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি। অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা রাখা হয়েছে। তবে আরও কম মূল্যে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি খরিদ করা যাবে।

কারণ এর সাথে ৫০০ টাকার কুপন পাওয়া যাচ্ছে। আবার ব্যাঙ্ক অফারের মাধ্যমে আরও ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। ফলে আপনি যদি উভয় অফারের লাভ ওঠাতে পারেন, তাহলে আপনি ফোনটি মাত্র ১৬,৪৯৯ টাকায় কিনতে পারেন। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করে আপনি ১৭,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ও পেতে পারেন। 

OnePlus Nord CE 2 Lite 5G এর বিশেষত্ব

এটি ওয়ানপ্লাসের পোর্টফোলিওতে সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোন। এতে রয়েছে ৬.৫৯ ইঞ্চি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আর সেলফি তোলার জন্য এই ডিভাইসে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥