OnePlus Nord CE 2 Lite ব্যবহারকারীদের জন্য সুখবর, রিলিজ হয়েছে Android 13 ভার্সন

Avatar

Published on:

OnePlus Nord CE 2 Lite Receives Stable Android 13 update

OnePlus তাদের Nord CE 2 Lite স্মার্টফোনে Android 13 নির্ভর Oxygen OS 13 মোবাইল অপারেটিং সিস্টেম রোলআউট করতে শুরু করেছে। প্রসঙ্গত, বিটা প্রোগ্রাম চালুর প্রায় এক মাস পর স্টেবেল ভার্সন রিলিজ করেছে ওয়ানপ্লাস। এর অর্থ সফটওয়্যার সম্পর্কিত কোনও সমস্যার ঝুঁকি ছাড়াই এখন আপডেট ডাউনলোড ও ইন্সটল করতে পারবে ব্যবহারকারীরা।

এক্সডিএ ডেভেলপার্স এর প্রতিবেদন অনুযায়ী, OnePlus Nord CE 2 Lite মোবাইলে স্টেবেল Oxygen OS 13 মুক্তি পাওয়ারর খবরটি ওয়ানপ্লাস কমিউনিটি ফোরাম থেকে প্রকাশ পেয়েছে। সেখানে একটি পোস্টে উল্লেখ করা হয়েছে, সফটওয়্যার ইন্সটলের পর ব্যবহারকারীরা ফোনের ফার্মওয়্যার সংস্করণ C.25 এ পরিবর্তন হতে লক্ষ্য করবেন।

Nord CE 2 Lite ইউজারদের গোটা প্যাকেজ ডাউনলোড করতে ৪.৩ জিবি ডেটা খরচ হতে পারে বলে জানা গিয়েছে। নতুন সফটওয়্যার আপডেটের সঙ্গে ডিসেম্বর মাসের লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ যুক্ত করা হয়েছে।

স্পেসিফিকেশনের কথা বললে, এই স্মার্টফোন ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৫৯ ইঞ্চি এলসিডি ফুল এইচডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯৫ ফাইভ-জি প্রসেসর, ৮ জিবি + ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ৬৪+২+২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

সঙ্গে থাকুন ➥