নববর্ষের উপহার, OnePlus Nord CE 2 Lite ফোনে চলে এল স্টেবল Android 13 আপডেট, কি কি নতুন ফিচার এল

Avatar

Published on:

OnePlus Nord CE 2 Lite Receiving Stable Oxygen OS 13 update

গত নভেম্বরে OnePlus Nord CE 2 Lite ফোনের জন্য শুরু হয়েছিল OxygenOS 13 এর বিটা প্রোগ্রাম। এর প্রায় একমাস পরে সমস্ত পরীক্ষা সমাপ্ত করে OnePlus তাদের এই মিড রেঞ্জ ফোনের জন্য Android 13 ভিত্তিক কাস্টম স্কিনের স্টেবল আপডেট রোল আউট করল। পাশাপাশি ফোনটি ডিসেম্বর মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পেয়েছে।

ওয়ানপ্লাস কমিউনিটি থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, OnePlus Nord CE 2 Lite ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেন ওএস ১৩ আপডেট পেতে শুরু করেছে। নয়া এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন C.25। এই আপডেটের ফাইল সাইজ ৪.৫ জিবি। ফলে ইউজারদের ওয়াই-ফাই ব্যবহার করে আপডেটটি ডাউনলোড করতে অনুরোধ করা হয়েছে।

এছাড়া ওয়ানপ্লাস কমিউনিটি থেকে জানানো হয়েছে, ব্যাচ ধরে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ফোনের জন্য আপডেট রোল আউট করা হচ্ছে। ফলে সব ফোনে আপডেট পৌঁছতে কিছুটা সময় লাগবে। আগামী কয়েক সপ্তাহের মধ্যে সমস্ত ডিভাইসে নতুন আপডেট পৌঁছে যাবে বলে বলে আমাদের অনুমান।

অক্সিজেনওএস এর নতুন ভার্সনটি একাধিক ফিচার ও পরিবর্তন আনবে। পাশাপাশি পাওয়া যাবে অ্যাকুয়ামরফিক ডিজাইন, উন্নত সিকিউরিটি ও প্রাইভেসি ফিচার। এছাড়া ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স দেবে। আবার পারফরম্যান্স অপ্টিমাইজেশন করা হয়েছে বলে জানিয়েছে ওয়ানপ্লাস।

সঙ্গে থাকুন ➥