2 হাজার টাকা সস্তা হল OnePlus-এর 108MP ক্যামেরাওয়ালা 5G ফোন, পাবেন বিশাল এক্সচেঞ্জ অফারও!

Avatar

Published on:

OnePlus Nord CE 3 Lite 5G Discount Offer

আপনি কি এখন ২০ হাজার টাকার বাজেটে একটি নতুন 5G স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আর সেই ফোনে আপনার চাই ভালো ক্যামেরা? তাহলে বেশি খোঁজাখুঁজির দরকার নেই, বদলে Amazon India-ই হোক আপনার ডেস্টিনেশন! আসলে এই মুহূর্তে কোনো সেল না চললেও, জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে OnePlus-এর ‘সস্তা’ ফোন OnePlus Nord CE 3 Lite 5G দামের থেকে ২ হাজার টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। সাথে আছে মোটা টাকার এক্সচেঞ্জ অফারও। আর এই OnePlus Nord CE 3 Lite 5G ফোনটি কিনলে আপনি 108MP ক্যামেরা থেকে শুরু করে 67W চার্জিং সাপোর্ট, 16GB র‍্যাম ইত্যাদি ফিচার পেয়ে যাবেন।

‘সস্তা’ OnePlus Nord CE 3 Lite 5G-এর দাম কমেছে আরও ২,০০০ টাকা

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ভারতে ১৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, কিন্তু অ্যামাজন ইন্ডিয়া এখন এটিকে ১০% ছাড়ে ১৭,৯৯৯ টাকায় বিক্রি করছে। এক্ষেত্রে তেমন আহামরি ব্যাঙ্ক অফার নেই – নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৩০০ টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যেতে পারে।

তবে আপনি যদি পুরোনো কোনো স্মার্টফোনের বদলে এই ওয়ানপ্লাস ফোনটি কিনতে চান, তাহলে মোটা টাকা বাঁচাতে পারেন। কেননা এক্সচেঞ্জের ক্ষেত্রে ১৭,০৫০ টাকা পর্যন্ত ভ্যালু মিলবে। যদিও এই এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে পুরোনো ফোনের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান অবস্থার ওপর। এছাড়া এই ডিভাইসের ইএমআই স্কিম শুরু হচ্ছে ৮৭৩ টাকা থেকে।

OnePlus Nord CE 3 Lite ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫জি প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা – এটি ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম ফিচারও সাপোর্ট করবে। এদিকে, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আর ফটোগ্রাফির জন্য ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ তো আছেই।

সঙ্গে থাকুন ➥