এক পয়সাও লাগবে না, আজ OnePlus Nord CE 3 Lite 5G এর সাথে বিনামূল্যে Nord TWS ইয়ারবাড

Published on:

OnePlus Nord CE 3 Lite 5G with Free Earbud Sale Today

গত ৪ঠা এপ্রিল OnePlus Nord Buds 2 অডিও ডিভাইসের সাথে একত্রে ভারতের বাজারে পা রেখেছিল OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোন। আজ অর্থাৎ ১১ই এপ্রিল এই হ্যান্ডসেটটিকে সংস্থার আধিকারিক ওয়েবসাইট (OnePlus.in) এবং ই-কমার্স সাইট অ্যামাজনের (Amazon.in) মাধ্যমে সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। সর্বোপরি, প্রথম সেলের অংশ হিসাবে স্মার্টফোনটির সাথে একাধিক লোভনীয় অফার দেওয়া হবে বলেও ঘোষণা করেছে OnePlus। যেমন আলোচ্য 5G-এনাবল স্মার্টফোনের সাথে বিনামূল্যে একটি OnePlus Nord TWS ইয়ারফোন অথবা কম দামে OnePlus Nord Watch দেওয়া হবে ক্রেতাদের। এছাড়া ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট সহ আরো অনেক অফারের ফায়দা তোলা যাবে চলুন OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনের দাম, সেল অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনের দাম ও সেলের অফার

ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ১৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের। আর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত উচ্চতর ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ২১,৯৯৯ টাকা। এটিকে – ক্রোম্যাটিক গ্রে এবং পেস্টেল লাইম কালার অপশনে পাওয়া যাবে।

সেল অফারের কথা বললে, নতুন নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনকে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে ধার্য মূল্যের উপর ফ্লাট ১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। এই অফারটি ১১ই এপ্রিল থেকে ২১শে এপ্রিল পর্যন্ত উপলব্ধ থাকবে৷

এছাড়া ওয়ানপ্লাস আরো ঘোষণা করেছে যে, তাদের এই নয়া নর্ড হ্যান্ডসেটের সাথে ২,৯৯৯ টাকা মূল্যের OnePlus Nord Buds CE অডিও ডিভাইসটিকে সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে ক্রেতাদের। আবার ক্রেতারা চাইলে উক্ত হ্যান্ডসেটের সাথে OnePlus Nord Watch -টিকেও বেছে নিতে পারেন। তবে স্মার্টওয়াচটি বিনামূল্যে দেওয়া হবে না, বরং ধার্য মূল্যের থেকে ১,০০০ টাকা ছাড় মিলবে। তবে আগেই বলে দিই, এই অফারের ফায়দা তোলার জন্য আপনাদের, আগামী ১২ই এপ্রিল থেকে ১৫ই এপ্রিলের মধ্যে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.in) অথবা ওয়ানপ্লাস স্টোর অ্যাপের মাধ্যমে ফোনটি কিনতে হবে৷

OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

OnePlus Nord CE 3 Lite 5G ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ ৬.৭১-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬৮০ নিটস পিক ব্রাইটনেস, ৯১.৪০% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য ডিভাইসে অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩.১ কাস্টম স্কিনে রান করে।

ছবি ও ভিডিও তোলার জন্য ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ৩এক্স লসলেস জুম সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। OnePlus Nord CE 3 Lite 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি‌ দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

সঙ্গে থাকুন ➥