108MP ক্যামেরার OnePlus Nord CE 3 Lite এর দাম কত হবে? লঞ্চের আগেই ফাঁস করল রিপোর্ট

Avatar

Published on:

OnePlus Nord CE 3 Lite 5G Indian Variant

সম্প্রতি ওয়ানপ্লাস ঘোষণা করেছে যে, আগামী ৪ এপ্রিল ভারতে সাশ্রয়ী মূল্যের OnePlus Nord CE 3 Lite লঞ্চ করবে তারা। এর সাথে OnePlus Nord Buds ইয়ারবাডটিও লঞ্চ হবে। ইতিমধ্যেই ব্র্যান্ডটি আপকামিং হ্যান্ডসেটের প্রতি গ্রাহকদের কৌতূহল বৃদ্ধি করতে এর বেশ কিছু বৈশিষ্ট্য টিজারের মাধ্যমে প্রকাশ করেছে। এর পাশাপাশি বিভিন্ন রিপোর্টে থেকেও OnePlus Nord CE 3 Lite সম্পর্কে একাধিক তথ্য জানা গেছে। আর এখন তেমনই একটি প্রতিবেদন ভারতে আসন্ন ওয়ানপ্লাস ফোনটির খুচরো মূল্যের ইঙ্গিত দিয়েছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক Nord CE 3 Lite কিনতে কত টাকা খরচ হতে পারে।

ফাঁস হল OnePlus Nord CE 3 Lite-এর সর্বোচ্চ খুচরো মূল্য

প্রাইসবাবার দাবি, এদেশের বাজারে ওয়ানপ্লাস নর্ড সিই লাইট ৩ একমাত্র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পে বিক্রি হবে। তবে, এটি দুটি কালার অপশনে বেছে নেওয়া যাবে, এগুলি হল প্যাস্টেল লাইম এবং ক্রোম্যাটিক গ্রে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, স্মার্টফোনটির সর্বোচ্চ খুচরা মূল্য বা এমআরপি (MRP) হবে ২৭,৯৯৯ টাকা। তবে, ভারতে বেশিরভাগ স্মার্টফোনই এমআরপিতে বিক্রি হয় না, তার চেয়ে অনেক কমে উপলব্ধ হয়। তাই আশা করা যায়, ওয়ানপ্লাস নর্ড সিই লাইট ৩-ও তার এমআরপি-এর থেকে কম মূল্যে পাওয়া যাবে।

জানিয়ে রাখি, ওয়ানপ্লাস নর্ড সিই লাইট ৩-এর দাম সম্ভবত ২৫,০০০ টাকার নীচে থাকবে। তবে এর মূল্য যদি বাস্তবে উল্লেখিত রেঞ্জের মধ্যে থাকে, তাহলেও এটি তার পূর্বসূরি নর্ড সিই লাইট ২-এর চেয়ে ব্যয়বহুল হবে। যদিও, আসন্ন মডেলটিতে আগের তুলনায় একাধিক আপগ্রেড পরিলক্ষিত হবে বিবেচনা করে, এই দামটি যথোপযুক্ত বলে ধরে নেওয়া যায়।

সাম্প্রতিক ফাঁস এবং টিজার অনুসারে, OnePlus Nord CE 3 Lite-এ নতুন ডিজাইনের দেখা যাবে। আর এই নয়া ওয়ানপ্লাস ফোনটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৬৭ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ আসবে। তুলনা করে দেখলে, বর্তমান Nord CE 2 Lite-এ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এছাড়াও, নতুন মডেলটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত হবে বলে জানা গেছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। যদিও, এতে পূর্বসূরির মতোই ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ এলসিডি ডিসপ্লে থাকবে। তবে এর আকার ৬.৫৯ ইঞ্চির পরিবর্তে ৬.৭২ ইঞ্চি হবে।

সঙ্গে থাকুন ➥