সস্তা OnePlus Nord CE 3 Lite 5G ফোনে থাকবে এই স্ন্যাপড্রাগন প্রসেসর সহ 108MP ক্যামেরা, দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

OnePlus Nord CE 3 Lite 5G spotted Geekbench

আগামী ৪ এপ্রিল লঞ্চ হতে চলেছে OnePlus Nord CE 3 Lite। সম্প্রতি এই ফোনটিকে আইএমডিএ সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখন আবার ওয়ানপ্লাসের এই বাজেট রেঞ্জের ফোনটি বেঞ্চমার্ক সাইট, Geekbench -এ উপস্থিত হয়েছে। এখান থেকে OnePlus Nord CE 3 Lite এর প্রসেসর, র‌্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে। এছাড়া জনপ্রিয় এক টিপস্টার এর কালার ভ্যারিয়েন্ট ফাঁস করেছেন।

OnePlus Nord CE 3 Lite কে দেখা গেল Geekbench -এ

গিকবেঞ্চে CPH2465 মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত হয়েছে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট। এখান থেকে জানা গেছে যে, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ আসবে। আর অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ১৩।

এদিকে টিপস্টার ম্যাক্স জাম্বোর দাবি করেছেন যে, ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট দুটি কালারে পাওয়া যাবে – ব্ল্যাক ও লাইম। তিনি আরও বলেছেন, লাইম কালার Samsung Galaxy A সিরিজের ফোনের মতো হবে।

এর আগে জানা গিয়েছিল যে, OnePlus Nord CE 3 Lite ফোনের সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর সিকিউরিটির জন্য দেওয়া হবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে।

সঙ্গে থাকুন ➥