108MP ক্যামেরার এই লেটেস্ট OnePlus ফোন কিনুন 15 হাজার টাকার কমে, সেলের আগে Amazon দিচ্ছে অফার

Avatar

Published on:

oneplus-nord-ce-3-lite-5g-with-108mp-camera-now-available-under-rs-15000-amazon-offer

দেখতে দেখতে অক্টোবর মাস এসে হাজির হয়েছে, আর মাত্র কয়েকদিন পরেই শুরু হবে Amazon Great Indian Festival নামক বিশেষ ফেস্টিভ সেল। যদিও বর্তমানে মানে সেল শুরুর দু সপ্তাহ আগে থেকেই ই-কমার্স জায়ান্ট সংস্থাটি বহু সেরা স্মার্টফোনে ডিসকাউন্ট দিচ্ছে। তাই আপনি যদি এই মুহূর্তে OnePlus-এর স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাও আবার বাজেট রেঞ্জে, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে সুখবর রয়েছে – Amazon India-য় এখন ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনে মিলছে ডিসকাউন্ট। আসুন দেখে নিই, ফোনটি কিনলে কতোটা লাভ হবে…

Offer: বাজেট রেঞ্জের OnePlus Nord CE 3 Lite 5G মিলছে আরও ছাড়ে

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ১৯,৯৯৯ টাকা, তবে এখন অ্যামাজনে ফোনটি ২ হাজার টাকা কমে এখন ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট মিলবে না, বরঞ্চ ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে, আর মিলবে ৫০০ টাকার কুপন ডিসকাউন্টও।

এছাড়া, আপনি যদি পুরোনো কোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ওয়ানপ্লাস ফোনটি কিনতে চান, তাহলে আরও ১৮,৫৫০ টাকা পর্যন্ত ছাড় কাজে লাগানোর বিকল্প মিলবে। তবে, এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে পুরোনো ফোনের ব্র্যান্ড, মডেল এবং অবস্থার ওপর।

OnePlus Nord CE 3 Lite এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫জি প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ বহন করবে।

সঙ্গে থাকুন ➥