HomeMobilesOnePlus Nord CE 4 Lite 5G লঞ্চের আরও কাছে পৌঁছে গেল, AMOLED ডিসপ্লের সঙ্গে থাকছে বিশাল ব্যাটারি

OnePlus Nord CE 4 Lite 5G লঞ্চের আরও কাছে পৌঁছে গেল, AMOLED ডিসপ্লের সঙ্গে থাকছে বিশাল ব্যাটারি

OnePlus Nord CE 4 Lite 5G ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস (BIS) এবং সৌদি আরবের TDRA প্ল্যাটফর্মের পর এবার থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটে হাজির হয়েছে।

OnePlus একটি নতুন স্মার্টফোনের উপর কাজ করছে যার নাম Nord CE 4 Lite 5G। এটি আসলে জনপ্রিয় Nord CE 3 Lite 5G-এর আপগ্রেড ভার্সন হিসাবে বাজারে আসতে চলেছে। ইতিমধ্যেই OnePlus Nord CE 4 Lite 5G ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস (BIS) এবং সৌদি আরবের TDRA প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। এবার থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটে হাজির হয়েছে এটি।

OnePlus Nord CE 4 Lite 5G লঞ্চ হতে দেরি নেই

থাইল্যান্ডের এনবিটিসি কর্তৃপক্ষ নিশ্চিত করেছে যে, OnePlus CPH2621 মডেল নম্বরের ফোনটিই OnePlus Nord CE 4 Lite 5G নামে আসবে। যেখানে ডিভাইসটির ভারতীয় ভ্যারিয়েন্টের মডেল নম্বর CPH2619। এছাড়া, সার্টিফিকেশন থেকে OnePlus Nord CE 4 Lite 5G সম্পর্কে আর কোনও বিশেষ তথ্য সামনে আসেনি।

জানিয়ে রাখি, CPH2621 ফোনটি আগে গিকবেঞ্চ, ইউরোফিনস, ও ক্যামেরা FV 5 ডেটাবেসে হাজির হয়েছে। গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, Snapdragon 7+ Gen 3 প্রসেসরে চলতে পারে এটি। তবে ভারতে ইতিমধ্যেই একই চিপসেটের সঙ্গে Nord CE 4 লঞ্চ হওয়ার ফলে বিষয়টি জটিল বলে মনে হচ্ছে। কারণ, এন্ট্রি লেভেল ডিভাইসে সংস্থা পাওয়ারফুল চিপ ব্যবহার করবে না বলেই মনে করা হচ্ছে।

জানিয়ে রাখি, আগের একটি রিপোর্ট অনুযায়ী, OnePlus Nord CE 4 Lite 5G ফোনটিতে সম্ভবত Snapdragon 6 Gen 1 প্রসেসর থাকতে পারে। একইসাথে ফুল-এইচডি প্লাস রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেখা যেতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন