Oppo A17 আসছে 5000mAh ব্যাটারির সাথে, লঞ্চের আগে পেল FCC থেকে অনুমোদন

Avatar

Published on:

Oppo A17 Bags FCC Certification

ওপ্পো বর্তমানে তাদের A-সিরিজের একটি নতুন হ্যান্ডসেটকে নিয়ে কাজ করছে, যা Oppo A17 নামে ভারত সহ বিশ্ববাজারে বাজারে শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছে। এই ডিভাইসটি সম্প্রতি জিসিএফ (GCF) এবং ভারতের বিএইএস (BIS)- এর মতো সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে অনুমোদন লাভ করেছে। আর এখন Oppo A17 তার আসন্ন লঞ্চের ইঙ্গিত দিয়ে উপস্থিত হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটেও৷ এই আপকামিং হ্যান্ডসেটটি যে Oppo A16-এর উত্তরসূরি হিসেবে আসছে, তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, Oppo A16 গতবছর সেপ্টেম্বর মাসে ৬.৫২ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, MediaTek Helio G35 প্রসেসর এবং একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল।

Oppo A17-কে দেখা গেল FCC সার্টিফিকেশন সাইটে

মাইস্মার্টপ্রাইস -এর নতুন রিপোর্ট অনুসারে, CPH2477 মডেল নম্বর সহ ওপ্পো এ১৭ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। তালিকায় প্রকাশ করা হয়েছে যে, এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ আসবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে বলে নিশ্চিত করা হয়েছে। এর ওপরে সম্ভবত সংস্থার কালারওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনটি থাকবে। এছাড়াও এফসিসি-এর তালিকা থেকে জানা গেছে যে, ওপ্পো এ১৭ ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজের ওয়াই-ফাই সাপোর্ট করবে।

যদিও, এগুলি ছাড়া ওপ্পো এ১৭ সম্পর্কে খুব বেশি কিছু আপাতত জানা যায়নি। তবে, এর স্পেসিফিকেশন এবং অন্যান্য ফিচার সম্পর্কিত আরও তথ্য শীঘ্রই অনলাইনে প্রকাশিত হবে বলে আশা করা যায়। ততক্ষণ পর্যন্ত, এই নতুন ওপ্পো ডিভাইসটির সম্পর্কে আরও ভাল ধারণা পেতে পূর্বসূরি ওপ্পো এ১৬-এর স্পেসিফিকেশনগুলি দেখা যেতে পারে।

ওপ্পো এ১৬-এর স্পেসিফিকেশন (Oppo A16 Specifications)

ওপ্পো এ১৬-এ ৬.৫২ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৬৪ জিবি বিল্ট-ইন স্টোরেজ যুক্ত রয়েছে। তবে, স্টোরেজ সম্প্রসারণের জন্য, এটিতে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটও বর্তমান।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo A16-এর ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করছে, যার মধ্যে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ-সেন্সিং লেন্স উপস্থিত রয়েছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা মিলবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A16 ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১০ ওয়াট স্ট্যান্ডার্ড চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥