বাম্পার অফার, ৪৫০০ টাকা কম দামে কিনে নিন Oppo -এর দুর্দান্ত 5G স্মার্টফোন

Avatar

Published on:

Oppo A74 5G Price Cut in India

ওপ্পোর ৫জি ফোন, Oppo A74 5G‌ এখন অনেক সস্তায় কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২০,৯৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট অ্যামাজনে ফোনটি এখন ১৭,৯৯০ টাকায় তালিকাভুক্ত আছে। আবার ব্যাঙ্ক অফারের দৌলতে আরও ১,৫০০ টাকা ডিসকাউন্ট মিলবে। অর্থাৎ ৪,৫০০ টাকা সস্তায় কেনা যাবে Oppo A74 5G‌। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করলে পাওয়া যাবে ১৩,৩০০ টাকা পর্যন্ত ভ্যালু।

Oppo A74 5G এর ফিচার ও স্পেসিফিকেশন

ওপ্পো এ৭৪ ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪০৫ পিপিআই। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, ওপ্পো এ৭৪ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর+ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এদিকে Oppo A74 5G ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥