বিনামূল্যে জিতে নিন Oppo Find N3 Flip স্মার্টফোন সহ কুপন ডিসকাউন্ট, দেখে নিন Oppo দিওয়ালি সেলের অফার

Avatar

Published on:

Oppo Diwali Offer

প্রতিবছর উৎসব উপলক্ষে নানান অফার দিয়ে থাকে বিভিন্ন ই-কমার্স সাইট থেকে শুরু করে বিভিন্ন টেক ব্র্যান্ড। এবছরও তার ব্যতিক্রম হয়নি। উৎসবের মরশুমের শেষের দিকেও Oppo-এর দিওয়ালি সেল লাইভ রয়েছে। এই সেল শেষ হবে আগামী ১৯শে নভেম্বর। যেখানে Oppo-র বিভিন্ন স্মার্টফোনে পাওয়া যাবে আকর্ষণীয় ডিল ও ডিসকাউন্ট। তাই, এই সময় আপনি যদি কোনো স্মার্টফোন কিনতে চান তাহলে Oppo Diwali Sale এর অফার কাজে লাগাতে পারেন। ডিসকাউন্ট ছাড়াও এখানে আপনি বিনামূল্যে পেয়ে যেতে পারেন সম্প্রতি লঞ্চ হওয়া Oppo Find N3 Flip, যার বাজার মূল্য ৯৪,৯৯৯ টাকা।

Oppo-র দিওয়ালি অফারে বিনামূল্যে পাওয়া যাবে Oppo Find N3 Flip

ওপ্পো দিওয়ালি সেলে ভাগ্যবানরা লাকি ড্র-এর মাধ্যমে নির্বাচিত হয়ে বিনামূল্যে জিতে নিতে পারেন ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ ফ্ল্যাগশিপ ফোন। আবার এই সময় পাওয়া যেতে পারে ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং ৮০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। শুধু তাই নয়, Oppo-র ওয়েবসাইটে পাওয়া যেতে পারে ৬,০০০ টাকার বেশি মূল্যের ফ্রি কুপনও।

Oppo A58 স্মার্টফোনের উপর দীপাবলি অফার

এই অফারের সময় এই Oppo A58 ফোনে পাওয়া যেতে পারে ৯ শতাংশ ছাড় সহ ১০ শতাংশ ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। এই সময় ১৫,৪৯৯ টাকা এমআরপির এই স্মার্টফোনটি সাধারণ ভাবে কেনা যাবে ১৩,৯৯৯ টাকায়।

Oppo A38

এই ডিভাইসটির এমআরপি ১৬,৯৯৯ টাকা হলেও, বর্তমানে এটি পাওয়া যাবে ১২,৯৯৯ টাকায়। Oppo দিওয়ালি অফারে এই ডিভাইসটির সাথে ২৩ শতাংশ ডিসকাউন্ট এবং ১০ শতাংশ ব্যাঙ্ক ডিসকাউন্টও অফার করা হচ্ছে।

Oppo A18

Oppo এখন তাদের গ্রাহকদের ১৪,৯৯৯ টাকা মূল্যের এই স্মার্টফোনটি ৯,৯৯৯ টাকায় অফার করছে। এই ফোনের উপর ৩৩ শতাংশের বিশাল ডিসকাউন্টের সাথে ১০ শতাংশ ব্যাঙ্ক অফার এবং পয়েন্ট রিডেম্পশনের মাধ্যমে ১০ শতাংশ সঞ্চয় করার সুযোগও দেওয়া হচ্ছে।

Oppo A78 5G

এই ডিভাইসটি লঞ্চ করার সময় সংস্থাটি এর দাম রেখেছিল ২১,৯৯৯ টাকা। তবে, অফারে এটি কেনা যাবে ১৮,৯৯৯ টাকায়। এর সাথে পাওয়া যাবে ১৩ শতাংশ ছাড়, ১০ শতাংশ ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার।

সঙ্গে থাকুন ➥