ভারতে লঞ্চের আগেই Oppo F23 5G-র দাম ফাঁস, সুন্দর ফিচার্সের ফোন মধ্যবিত্তের বাজেটে

Avatar

Published on:

Oppo F23 5G price India

ওপ্পো (Oppo) বর্তমানে ভারতীয় বাজারে তাদের একটি নতুন F-সিরিজের স্মার্টফোন লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে৷ কোম্পানি ইতিমধ্যেই ঘোষণা করেছে যে, এই ফোনটি Oppo F23 5G নামে আগামী ১৫ মে এদেশে লঞ্চ হবে। অ্যামাজনে কেনার জন্য ফোনটি উপলব্ধ হবে বলেও নিশ্চিত করা হয়েছে। তবে লঞ্চের আগেই এখন, এক টিপস্টারের সৌজন্যে Oppo F23 5G-এর কিছু লাইভ ইমেজের পাশাপাশি এর মূল্য, প্রথম সেলের তারিখ এবং আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ্যে এসেছে। আসুন তাহলে এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Oppo F23 5G-এর ডিজাইন, মূল্য ও সেলের তারিখ

টিপস্টার পারস গুগলানি তার টুইটে নতুন ওপ্পো এফ২৩ ৫জি-এর সেলের তারিখ, সম্ভাব্য মূল্য এবং এমনকি কিছু লাইভ ছবিও প্রকাশ করেছেন। এই ছবিগুলি ফোনটির সম্পূর্ণ ডিজাইনটি প্রদর্শন করেছে। চিত্র অনুযায়ী, ওপ্পো এফ২৩ ৫জি-এর সামনের দিকে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা দেখা যাবে, আর পিছনের দিকে ট্রিপল ক্যামেরা সেটআপের জন্য গোল মডিউল সহ পিল আকৃতির ক্যামেরা আইল্যান্ড অবস্থান করবে।

এছাড়াও, ফাঁস হওয়া লাইভ ইমেজগুলি থেকে জানা গেছে যে ওপ্পো এফ২৩ ৫জি-তে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে এবং এটি কমপক্ষে দুটি রঙের বিকল্পে বাজারে আসবে – গোল্ড এবং ব্লু কালার ভ্যারিয়েন্ট। টিপস্টার গুগলানি দাবি করেছেন যে, আগামী ১৮ মে থেকে স্মার্টফোনটির বিক্রি শুরু হবে, সম্ভবত অ্যামাজন এবং অন্যান্য মাধ্যম থেকে। অনুমান করা হচ্ছে যে, ওপ্পো এফ২৩ ৫জি-এর অন্তত একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ভারতের বাজারে ২৩,৯৯৯ টাকা মূল্যে পাওয়া যাবে।

উল্লেখ্য, সাম্প্রতিক রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, Oppo F23-তে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট দ্বারা চালিত হবে যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অন্যান্য নিশ্চিত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ। যেহেতু Oppo F23 5G আর কয়েকদিনের মধ্যেই বাজারে পা রাখবে, তাই এই ফোনটি কি কি অফার করতে চলেছে, তা জানার জন্য আগ্রহী ক্রেতাদের আর বেশি দিন অপেক্ষা করতে হবে না।

সঙ্গে থাকুন ➥