HomeMobilesOppo F25 Pro নতুন রঙে বাজার কাঁপাতে লঞ্চ হল, পাবেন অসাধারণ ক্যামেরা

Oppo F25 Pro নতুন রঙে বাজার কাঁপাতে লঞ্চ হল, পাবেন অসাধারণ ক্যামেরা

গত 29শে ফেব্রুয়ারি ভারতে আত্মপ্রকাশ করে Oppo F25 Pro। তখন স্মার্টফোনটি শুধুমাত্র লাভা রেড এবং ওশান ব্লু কালার বিকল্পে এসেছিল। কিন্তু এখন অর্থাৎ লঞ্চের প্রায় এক মাসের মাথায় এসে, এই মডেলের জন্য কোরাল পার্পল (Coral Purple) নামের একটি নয়া কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করা হল। সদ্য ঘোষিত এই কালার শেড সমুদ্রে থাকা প্রবাল দ্বারা অনুপ্রাণিত এবং প্রাণবন্ত ডিজাইন অফার করে। চলুন Oppo F25 Pro স্মার্টফোনের নতুন কালার বিকল্পের দাম, বিশেষত্ব জেনে নেওয়া যাক।

Oppo F25 Pro স্মার্টফোনের Coral Purple কালার ভ্যারিয়েন্ট ঘোষণা করা হল

ওপ্পো এফ25 প্রো স্মার্টফোনের নতুন কালার ভ্যারিয়েন্টে অত্যাশ্চর্য লিলাক হিউ লক্ষ্যণীয়, যা সংস্থার গ্লো ফিনিশ প্রযুক্তি ব্যবহারে নির্মিত। নয়া বিকল্পটি মূলত সমুদ্রের গভীরে খুঁজে পাওয়া বেগুনি রঙের প্রবাল দ্বারা অনুপ্রাণিত। এর রিয়ার প্যানেলে দুধরনের (স্তর) ডিজাইন আছে। যার মধ্যে প্রথম স্তরে প্রবাল প্রাচীরের মতো ডিজাইন লক্ষ্যণীয়। আবার দ্বিতীয় স্তরে বিক্ষিপ্তভাবে ডায়মন্ড বা হীরার টেক্সচার দেখা গেছে।

Oppo F25 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন

ওপ্পো এফ25 প্রো স্মার্টফোনের নতুন কালার বিকল্পের যাবতীয় ফিচার মূল মডেলের অনুরূপ। এক্ষেত্রে এতে সরু বেজেল পরিবেষ্টিত 6.7-ইঞ্চির ফুল এইচডি প্লাস (2412×1080 পিক্সেল) AMOLED ডিসপ্লে প্যানেল রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের এবং এটি 394 পিপিআই পিক্সেল ডেনসিটি, 10-বিটকালার ডেপ্থ, 1100 নিট পিক ব্রাইটনেস, 93.4% স্ক্রিন-টু-বডি রেশিও ও HDR10+ প্রযুক্তি সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজ হিসাবে 8 জিবি LPDDR4x র‍্যাম এবং 256 জিবি পর্যন্ত UFS 3.1 রম পাওয়া যাবে। এই ফোন অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক কালারওএস 14 কাস্টম স্কিনে রান করে।

ওপ্পো ব্র্যান্ডিংয়ের এই 5জি হ্যান্ডসেটে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট। এগুলি হল – 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শুটার + 2 মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার৷ এদিকে ডিভাইসের সামনে 32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। কানেক্টিভিটি বিকল্প হিসাবে এতে – ডুয়াল সিম স্লট, 5জি, ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.2, জিএনএসএস, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত৷ নিরাপত্তার জন্য মিলবে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Oppo F25 Pro 5G স্মার্টফোনে 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা 67 ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Oppo F25 Pro Coral Purple কালার ভ্যারিয়েন্টের দাম ও সেল অফার

ওপ্পো এফ25 প্রো কোরাল পার্পেল মডেলটির দাম 23,999 টাকা রাখা হয়েছে। এটি বর্তমানে ওপ্পো স্টোর, ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজন (Amazon) -এর মাধ্যমে পাওয়া যাচ্ছে। লঞ্চ অফারের অংশ হিসাবে ক্রেতারা নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করার ক্ষেত্রে 2,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, 6 মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও মিলবে।

RELATED ARTICLES

Most Popular