Oppo-র স্মার্টফোনে আসছে বড় চমক, খুশ হয়ে যাবেন ক্রেতারা

Avatar

Published on:

Oppo Find X7 White Color Variant

ওপ্পো গত ১২ জানুয়ারি তাদের ফ্ল্যাগশিপ Find সিরিজের অধীনে Oppo Find X7 এবং Oppo Find X7 Ultra মডেল দুটি একত্রে লঞ্চ করেছিল। কোম্পানি পার্পল, ব্রাউন, ব্লু এবং ব্ল্যাক – এই চারটি রঙে Find X7 বাজারে আনে। লঞ্চের প্রায় মাস তিনেক পর এখন শোনা যাচ্ছে যে, কোম্পানি Oppo Find X7-এর একটি রঙ বন্ধ করে আরেকটি নতুন রঙ বাজারে আনার প্ল্যান করছে।

Oppo Find X7-এর হোয়াইট ভ্যারিয়েন্ট আসছে

ওপ্পো ফাইন্ড এক্স৭ খুবই স্টাইলিশ একটি ফোন যাকে সলিড ক্যামেরা সেন্সর সহ সত্যিকারের ফ্ল্যাগশিপ ডিভাইস বলা যায়। ফাইন্ড এক্স7 প্রিমিয়াম ডিভাইস হলেও, ৮.৭ মিলিমিটার পাতলা হওয়ার ফলে কমপ্যাক্ট বলা যায় না। ফোনটিতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। ওপ্পো এখন এই হ্যান্ডসেটের বিদ্যমান চারটি কালার শেডের সাথে একটি পঞ্চম রঙের বিকল্প যোগ করতে চলেছে বলে জানা গেছে। প্রসঙ্গত, ওপ্পো ফাইন্ড এক্স৭ দুটি ভিন্ন ধরনের ব্যাক কভারের সাথে পাওয়া যায় – লেদার এবং গ্লাস।

চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট ওয়েইবো-এর এক ইউজার ওপ্পো ফাইন্ড এক্স৭-এর সাদা সংস্করণটির কিছু ফাঁস হওয়া হ্যান্ডস-অন ইমেজ শেয়ার করে ওপ্পো ফাইন্ড সিরিজের দায়িত্বে থাকা এক কর্তাকে জিজ্ঞাসা করেছিলেন যে এর অস্তিত্ব রয়েছে কিনা। যার উত্তরে তিনি নিশ্চিত করেছেন যে, ফাইন্ড এক্স৭-এর হোয়াইট কালার ভ্যারিয়েন্টটি সত্যি লঞ্চ হবে। কিছুদিন আগে থেকেই জল্পনা শোনা যাচ্ছিল যে, ফাইন্ড এক্স৭-এর সাদা রঙ চালু করা হতে পারে। একইসাথ শোনা যাচ্ছে যে, ফাইন্ড এক্স৭-এর পার্পল কালারের উৎপাদন ইতিমধ্যেই বন্ধ করা হয়েছে এবং এর বদলে সাদা রঙ বাজারে আসবে।

যদিও, পার্পল শেডের Oppo Find X7-এর এর সম্ভাব্য সমাপ্তি কোনও কোনও ক্রেতার কাছে হতাশাজনক হতে পারে। তবে পার্পল বিকল্পটি ক্রেতাদের কাছ থেকে তেমন গ্রহণযোগ্যতা না পেয়ে থাকলে, নতুন হোয়াইট ভ্যারিয়েন্ট লঞ্চ করা কোম্পানির একটি বুদ্ধিমান পদক্ষেপ হতে পারে। মনে করা হচ্ছে যে, ভবিষ্যতে ওপ্পো তাদের ফোনগুলি পার্পল কালার অপশনে খুব কমই লঞ্চ করবে।

সঙ্গে থাকুন ➥