HomeMobilesফ্ল্যাগশিপ ফোনেও এবার 6,000mah ব্যাটারি? রেকর্ড গড়তে পারে Oppo Find X8 সিরিজ

ফ্ল্যাগশিপ ফোনেও এবার 6,000mah ব্যাটারি? রেকর্ড গড়তে পারে Oppo Find X8 সিরিজ

Oppo Find X7 সিরিজটি গত জানুয়ারি মাসে বাজারে আত্মপ্রকাশ করেছে। মাত্র চার মাস আগে লঞ্চ হলেও, এর উত্তরসূরি Oppo Find X8 সিরিজের নতুন ডিভাইসগুলিকে নিয়ে ইতিমধ্যেই অনলাইনে নানা তথ্য ফাঁস হতে শুরু করেছে। আর আজ, আসন্ন সিরিজ সম্পর্কে এক নির্ভরযোগ্য টিপস্টার কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন। Oppo Find X8 লাইনআপটি কি অফার করতে পারে, চলুন জেনে নেওয়া যাক।

Oppo Find X8 এবং Oppo Find X8 Pro ফোনের ডিজাইনের আভাস পাওয়া গেল

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট)-এর একটি পোস্টে প্রকাশ করেছেন যে, ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা আগামী বছর আত্মপ্রকাশ করবে এবং ওপ্পোর এবছরের “সবচেয়ে শক্তিশালী ইমেজিং ফ্ল্যাগশিপ” হল ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রা।

যদিও ডিসিএস-এর পোস্টটি ওপ্পো এক্স৮ ফোন সম্পর্কে নির্দিষ্ট তথ্য প্রকাশ করেনি, তবে টিপস্টার পোস্টের কমেন্ট সেকশনে উল্লেখ করেছেন যে ওপ্পো ফাইন্ড এক্স৮ এবং ওপ্পো ফাইন্ড এক্স৮ প্রো উভয় মডেলেই গ্লাস নির্মিত ব্যাক প্যানেল থাকবে। এছাড়াও অন্য একটি কমেন্টে টিপস্টার বলেছেন যে, ওপ্পো ফাইন্ড এক্স৮ ফোনের একটি মডেলে সম্ভবত ফ্ল্যাট স্ক্রিন দেখা যাবে এবং অপরটির চার দিকে ২.৭ডি (2.7D) কার্ভ থাকতে পারে।

জানিয়ে রাখি, আরেক ওয়েইবো টিপস্টার এর আগে ইঙ্গিত দিয়েছিলেন যে Oppo Find X8 এবং Oppo Find X8 Pro মডেল উভয়ই MediaTek Dimensity 9400 চিপসেট দ্বারা চালিত হবে। এদিকে শীর্ষ-স্তরের আল্ট্রা মডেলটিতে Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেটটি থাকবে।

সাম্প্রতিক একটি রিপোর্ট থেকে জানা গেছে যে Oppo Find X8 সিরিজে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা Find X7 লাইনআপের ফোনগুলিতে থাকা ৫,০০০ এমএএইচ ব্যাটারির চেয়ে বড়। অন্য একটি সূত্র থেকে জানা গেছে যে Oppo Find X8 সিরিজের আসন্ন ডিভাইসগুলি আনুষ্ঠানিকভাবে আগামী অক্টোবর মাসের মধ্যে লঞ্চ হতে পারে।

এছাড়াও, Xiaomi 15 এবং Vivo X200 ফোনগুলি অক্টোবরে লঞ্চ হওয়ার কথা উল্লেখ ছিল। কোয়ালকম অক্টোবরে তাদের পরবর্তী প্রজন্মের Snapdragon 8 Gen 4 ফ্ল্যাগশিপ চিপটি উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে এবং মিডিয়াটেক প্রায় একই সময়ে Dimensity 9400 উন্মোচন করবে। শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতারা এই প্রসেসরগুলির দ্বারা প্রথম স্মার্টফোন বাজারে প্রকাশ করার দৌড়ে নেমেছে৷

RELATED ARTICLES

Most Popular