Oppo Reno 11 5G চীনের বাজার কাঁপিয়ে ভারতে আসছে, ঠাসা ফিচার্সে মন জয় করবে

Published on:

Oppo Reno 11 5G BIS FCC Geekbench Listing

ওপ্পো সম্প্রতি তাদের জনপ্রিয় Reno সিরিজের লেটেস্ট স্মার্টফোনগুলি চীনা বাজারে উন্মোচন করেছে। আর এখন, ব্র্যান্ডটি Oppo Reno 11 লাইনআপের গ্লোবাল লঞ্চের প্রস্তুতি শুরু করেছে। তার আগেই এখন স্ট্যান্ডার্ড Oppo Reno 11 5G-এর গ্লোবাল মডেলটি ভারতের বিআইএস (BIS) মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম এবং বেঞ্চমার্কিং সাইট, গিকবেঞ্চ (GeekBench)-এ উপস্থিত হয়েছে। এই লিস্টিংগুলি থেকে Oppo Reno 11 5G সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Oppo Reno 11 5G-এর গ্লোবাল মডেলকে দেখা গেল BIS, FCC এবং GeekBench-এ

গত সপ্তাহে ওপ্পো রেনো ১১ প্রো-কে সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। আর এখন, সিরিজের বেস মডেলটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে। এই লিস্টিংগুলি থেকে জানা গেছে যে, ওপ্পো রেনো ১১ CPH2599 মডেল নম্বর বহন করে। বিআইএস সার্টিফিকেশন মূলত ডিভাইসের ভারতীয় উপলব্ধতা নিশ্চিত করে, যেখানে এফসিসি সার্টিফিকেশন প্রকাশ করে যে, স্মার্টফোনটি কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করবে। এছাড়া, এটি নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) এবং ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে।

এফসিসি ডেটাবেস অনুযায়ী, ওপ্পো রেনো ১১-এ ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি থাকবে এবং এটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অন্যদিকে, এই ওপ্পো ফোনটিকে গিকবেঞ্চ (GeekBench)-এর প্ল্যাটফর্মেও দেখা গেছে। এখানে লক্ষনীয় যে, বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মটি প্রকাশ করেছে যে, বেস ওপ্পো রেনো ১১-এর গ্লোবাল ভ্যারিয়েন্টে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০-এর পরিবর্তে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর থাকবে৷ এছাড়াও, ওপ্পো রেনো ১১-এ ৮ জিবি পর্যন্ত র‍্যাম মিলবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে।

উল্লেখ্য, Oppo Reno 11 5G-এর গ্লোবাল মডেলটি চীনের রেনো ১১ মডেলের মতো হবে নাকি, কাটডাউন সংস্করণ, তা এখনও স্পষ্ট নয়। জানিয়ে রাখি, Reno 11 5G চীনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। ডিভাইসটির রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের Sony LYT600 প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল রিয়ার ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Reno 11 5G-এ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥