কবে লঞ্চ হবে Oppo Reno 11 ও Reno 11 Pro, আগামীকাল আসছে বড় ঘোষণা

Avatar

Published on:

Oppo Reno 11 Reno 11 Pro launch date

খুব শীঘ্রই নতুন Oppo Reno 11 সিরিজের স্মার্টফোন লঞ্চের মুখ দেখতে চলেছে। শোনা যাচ্ছিল আগামী ২৩ নভেম্বর এই সিরিজ বাজারে আসবে। আর আজ Oppo স্বয়ং তাদের এই আপকামিং লাইনআপের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ খুব শীঘ্রই প্রকাশ্যে নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছে। একই সাথে, একটি টিজার পোস্টার রিলিজ করে এই নয়া সিরিজের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে কোন যশস্বী ব্যক্তিকে বেছে নেওয়া হয়েছে তাও নিশ্চিত করেছে Oppo।

শীঘ্রই Oppo Reno 11 স্মার্টফোন সিরিজের লঞ্চের তারিখ জানাবে সংস্থা

ওপ্পোর টিজার পোস্টার অনুসারে, আগামীকাল অর্থাৎ ১৫ই নভেম্বর রেনো ১১ স্মার্টফোন সিরিজের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করা হবে। সংস্থার পক্ষ থেকে আরো জানানো হয়েছে যে, আলোচ্য সিরিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে চীনের খ্যাতনামা অভিনেতা ঝু ইলং (Zhu Yilong) -কে বেছে নেওয়া হয়েছে।

ওপ্পো রেনো ১১ সিরিজের অধীনে দুটি মডেল আসবে বলে জানা যাচ্ছে, যথা – রেনো ১১ (Reno 11) এবং রেনো ১১ প্রো (Reno 11 Pro)। সংস্থাটি এই মুহূর্তে ‘প্রো প্লাস’ ভ্যারিয়েন্ট লঞ্চ করছে না।

প্রসঙ্গত সাম্প্রতিক কয়েকটি রিপোর্টে দাবি করে হয়েছে যে, Reno 11 এবং Reno 11 Pro উভয় ফোনের ডিজাইন অনুরূপ হবে। তবে অন্যান্য ফিচার আলাদা থাকবে। স্ট্যান্ডার্ড মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং ৬৭ ওয়াট ফাস্ট ওয়্যারড চার্জিং সাপোর্ট করবে। আবার ‘প্রো’ ভ্যারিয়েন্টে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর থাকবে। এই মডেল তুলনায় বেশি অর্থাৎ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে হয়তো।

ক্যামেরা বিভাগের কথা বললে, আসন্ন Reno 11 এবং Reno 11 Pro হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এক্ষেত্রে সহায়ক ক্যামেরা হিসাবে সম্ভবত – ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৩২ মেগাপিক্সেল Sony IMX709 2x টেলিফটো শ্যুটার পাওয়া যাবে। সিরিজের স্ট্যান্ডার্ড মডেলে একটি Sony LYT-600 প্রাথমিক সেন্সর থাকবে এবং প্রো মডেল ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 মুখ্য সেন্সরের সাথে লঞ্চ হবে। এছাড়া উভয় ফোনেই ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥