HomeMobilesপ্রথম সেলে 4 হাজার টাকা ছাড়ে Oppo Reno 11 Pro, জিরো ডাউন...

প্রথম সেলে 4 হাজার টাকা ছাড়ে Oppo Reno 11 Pro, জিরো ডাউন পেমেন্ট সহ মাসিক কিস্তিতে কেনার সুযোগ

গত ১২ই জানুয়ারি ভারতে আত্মপ্রকাশ করে Oppo Reno 11 স্মার্টফোন সিরিজ। নবাগত এই লাইনআপে – Oppo Reno 11 এবং Oppo Reno 11 Pro মডেল অন্তর্ভুক্ত। লঞ্চের পরপরই দুটি হ্যান্ডসেট প্রি-অর্ডারের জন্য উপলব্ধ ছিল। তবে আজ অর্থাৎ ১৮ই জানুয়ারি সিরিজের ‘Pro’ ভ্যারিয়েন্টটি সংস্থার ওয়েবসাইট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart -এর মাধ্যমে প্রথমবার এদেশে ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। সেল অফারের অংশ হিসাবে, এই ডিভাইসটি ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, ক্যাশব্যাক অফার এবং ইএমআই বিকল্পের সাথে কেনা যাবে। সর্বোপরি Oppo Reno 11 Pro স্মার্টফোনের সাথে একটি ইয়ারবাড অতিশয় সস্তায় বান্ডিল হিসাবে পাওয়া যাবে।

ভারতে Oppo Reno 11 Pro স্মার্টফোনের দাম এবং লঞ্চ অফার

ভারতের বাজারে ওপ্পো রেনো ১১ প্রো স্মার্টফোন ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার দাম ৩৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এটি পার্ল হোয়াইট এবং রক গ্রে কালার অপশনে পাওয়া যাবে।

এবার আসা যাক লঞ্চ অফারের প্রসঙ্গে। ওপ্পো রেনো ১১ সিরিজের এই টপ-এন্ড মডেলটি ICICI, SBI, IDFC First, Bank of Baroda -এর ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। আবার UPI ট্রানজ্যাকশনের ক্ষেত্রে ৭.৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার করা হবে।

এছাড়া ক্রেতারা – বাজাজ ফিনসার্ভ (Bajaj Finserv), টিভিএস ক্রেডিট (TVS Credit), হোম ক্রেডিট (Home Credit), এইচডিবি ফাইন্যান্সিয়াল সার্ভিসেস (HDB Financial Services) এবং আইডিএফসি ফার্স্ট (IDFC First) ব্যাঙ্কের মতো ফিনান্সারদের মাধ্যমে জিরো বা লো-ডাউন পেমেন্ট স্কিম বেছে নিতে পারবেন। এদিকে কিস্তিতে পেমেন্ট করার জন্য ৯ মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও নিয়ে আসা হয়েছে।

সর্বোপরি ওপ্পো রেনো ১১ প্রো ৫জি স্মার্টফোন ক্রেতারা মাত্র ২,৯৯৯ টাকা খরচ করে ওপ্পো এনকো এয়ার ২ প্রো (Oppo Enco Air 2 Pro) ইয়ারবাড নিজের নামে করতে পারবেন। যেখানে কিনা এর আসল দাম ৩,৪৯৯ টাকা।

Oppo Reno 11 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন

Oppo Reno 11 Pro স্মার্টফোনের ডিসপ্লে ও ব্যাক প্যানেলে ৩ডি কার্ভড গ্লাস ডিজাইন লক্ষ্যণীয়। এটি ট্রিপল-লেয়ার গ্লাস ডিজাইন অফার করে। আলোচ্য ডিভাইসে ৬.৭-ইঞ্চির (২৪১২×১০৮০ পিক্সেল) কার্ভড AMOLED ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট, ৯৫০ নিট পিক HDR ব্রাইটনেস, ২০:৯ এসপেক্ট রেশিও, ১০-বিট প্যানেল, ৯৩% স্ক্রিন টু বডি রেশিও, DCI-P3 কালার গ্যামেট ও HDR10+ প্রযুক্তি সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 সেলফি ক্যামেরা অবস্থিত (সেন্সর সাইজ – ১/২.৭৪-ইঞ্চি)।

এদিকে Oppo Reno 11 Pro হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – OIS, এফ/১.৯ অ্যাপারচার ও ২৪ মিমি ফোকাল লেন্থ সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX 890 প্রাইমারি লেন্স (সেন্সর সাইজ : ১/১.৫৬-ইঞ্চি) + ২এক্স অপটিক্যাল জুম, এফ/২.০ অ্যাপারচার ও ৪৭মিমি ফোকাল লেন্থ যুক্ত ৩২ মেগাপিক্সেলের Sony IMX 709 RGBW টেলিফোটো পোর্ট্রেট শুটার + ১১২° ফিল্ড অফ ভিউ, এফ/২.২ অ্যাপারচার ও ১৬মিমি ফোকাল লেন্থের সাথে ৮ মেগাপিক্সেল Sony IMX 355 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। এই রিয়ার ক্যামেরায় হাইপারটোন ইমেজিং ইঞ্জিন সমর্থন করে।

উন্নত পারফরম্যান্সের জন্য Oppo Reno 11 Pro ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর এবং মালি জি৬৮ এমপি ৪ জিপিইউ ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ কাস্টম স্কিনে রান করে। স্টোরেজ হিসাবে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম মিলবে। আবার এই ওপ্পো মডেলে ৪,৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ব্যাটারি মাত্র ২৮ মিনিটে ১০০% চার্জ হতে সক্ষম। নিরাপত্তার জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক ফিচার উপলব্ধ। এর পরিমাপ ১৬২.৪x৭৪.১x৭.৫৯ মিমি (রক গ্রে) / ৭.৬ মিমি (পিয়ার হোয়াইট) এবং ওজন ১৮১ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular