24 ঘন্টায় 1 লাখের বেশি বুকিং! ঝড় তুলছে Oppo Reno 11 সিরিজ, কী এমন ফিচার্স?

Avatar

Published on:

Oppo Reno 11 Series Reservation Crosses

যাবতীয় কৌতুহল মিটিয়ে গতকাল আনুষ্ঠানিকভাবে Oppo Reno 11 সিরিজের লঞ্চের দিনক্ষণ প্রকাশ হয়েছে।। বিপুল চাহিদা অনুমান করে একই দিনে ওপ্পো ফোনগুলির বুকিং বা রিজার্ভেশন চালু করে দিয়েছে। Oppo Reno 11 ও Reno 11 Pro-এর জন্য যে পরিমাণ রিজার্ভেশন এসেছে, তা দেখে সংস্থা নিজেও অবাক। চলুন দেখে নিই, ওপ্পো কীরকম সাড়ে পেল ক্রেতাদের কাছ থেকে।

Oppo Reno 11-এর রিজার্ভেশন 1 লক্ষ ছাড়ালো

গতকাল, মাই ড্রাইভার্স তাদের রিপোর্টে দাবি করেছে, ওপ্পো মল এবং জিংডং মলে সামগ্রিকভাবে ৮২,০০০ এর বেশি মানুষ ওপ্পো রেনো ১১ সিরিজ রিজার্ভ করেছেন। ওপ্পো মলের জন্য সংখ্যাটি ৫২,০০০-এর বেশি এবং জেডি-তে প্রায় ৩২,০০০-এর কাছাকাছি ইউনিট রিসার্ভ করা হয়েছে। দুই সাইট ধরে বর্তমানে বুকিং ১,০০,০০০ ছাড়িয়েছে। এখানে লক্ষণীয় যে, এই হ্যান্ডসেটগুলি আরও কিছু ই-কমার্স প্ল্যাটফর্মে রিজার্ভেশনের জন্য উপলব্ধ। তবে, সাইটগুলি থেকে কোনও ডেটা এখনও সামনে আসেনি। তাই অনুমান করা হচ্ছে, প্রকৃত রিজার্ভেশন ১ লাখেরও বেশি হতে পারে।

শোনা যাচ্ছে, Oppo Reno 11 সিরিজে স্ট্যান্ডার্ড এবং প্রো মডেল অন্তর্ভুক্ত থাকবে। MediaTek Dimensity 8200 এবং Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে ফোন দু’টি। ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রাওয়াইড এবং ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 2x টেলিফটো রিয়ার ক্যামেরা থাকবে ফোন দু’টিতে৷

তবে স্ট্যান্ডার্ড ও প্রো মডেলের প্রাথমিক ক্যামেরাগুলি ভিন্ন হবে। Oppo Reno 11-এ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রধান সেন্সর থাকবে, আর প্রো মডেলে প্রাইমারি ক্যামেরা হিসাবে ৫০ মেগাপিক্সেলের Sony LYT-600 সেন্সর ব্যবহৃত হবে। Oppo Reno 11 সিরিজের ফোনগুলি অ্যান্ড্রয়েড ভিত্তিক কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করবে, কিন্তু তাদের চার্জিং স্পিড ভিন্ন হবে। Reno 11-এ ৬৭ ওয়াট এবং Reno 11 Pro-তে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥