Oppo Reno 11 সিরিজে 4 বছরের ওয়ারেন্টি, আগামীকাল লঞ্চের আগেই বড় ঘোষণা সংস্থার

Published on:

Oppo Reno 11 Series Launch Date

এক দিন পরেই বাজার কাঁপাতে আসছে বহু প্রতীক্ষিত Oppo Reno 11 সিরিজ। আগামীকাল, ২৩ নভেম্বর চীনে আনুষ্ঠানিক আত্মপ্রকাশ করবে এই লাইনআপের স্মার্টফোনগুলি৷ আর এখন লঞ্চের আগে, ওপ্পো কয়েকটি পোস্টার প্রকাশ করে নিশ্চিত করেছে যে, Oppo Reno 11 এবং Reno 11 Pro অতি-টেকসই ব্যাটারির সাথে আসবে, যা এক্সট্রিম টেম্পারেচারেও চার্জিং সাপোর্ট করতে পারে। এছাড়াও, কোম্পানি Reno 11 সিরিজের ক্রেতাদের জন্য ৪৮ মাসের ব্যাটারি রিপ্লেসমেন্ট প্ল্যানও অফার করছে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Oppo Reno 11, Reno 11 Pro ‘আল্ট্রা-ডিউরাবল’ ব্যাটারি সহ আসবে

ওপ্পো ঘোষণা করেছে যে রেনো ১১ সিরিজের প্রাথমিক ক্রেতারা চার বছরের ব্যাটারি রিপ্লেসমেন্ট প্ল্যানের আওতাভুক্ত হবেন। এর আগে ব্র্যান্ডটি ওপ্পো এ২ প্রো ৫জি-এর সাথেও একই অফার ঘোষণা করেছিল। এ২ প্রো-এর ক্রেতাদের জন্য, ওপ্পো নিশ্চিত করেছে যে তারা ব্যাটারি বিনামূল্যে বদলে দেবে, যদি কেনার চার বছরের মধ্যে স্বাস্থ্য ৮০ শতাংশের নীচে নেমে যায়। সুতরাং, মনে করা হচ্ছে যে ওপ্পো রেনো ১১ এবং রেনো ১১ প্রো-এর ইউজাররা একই রকম ব্যাটারি রিপ্লেসমেন্ট প্ল্যান থেকে উপকৃত হবেন।

এছাড়াও কোম্পানি নিশ্চিত করেছে যে, ওপ্পো রেনো ১১ সিরিজ ৮০ ওয়াট চার্জিং অফার করবে। সূত্র থেকে জানা গেছে যে, স্ট্যান্ডার্ড ওপ্পো রেনো ১১ মডেলটি সর্বোচ্চ ৬৭ ওয়াট চার্জিং সাপোর্ট করবে, যেখানে প্রো মডেলটি ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ আসবে। উল্লেখযোগ্যভাবে, ব্র্যান্ডটি আরও জানিয়েছে যে ওপ্পো রেনো ১১ এবং ১১ প্রো -২০ ডিগ্রি সেলসিয়াসেরও কম তাপমাত্রায় চার্জ করতে সক্ষম।

জানিয়ে রাখি, Oppo Reno 11 সিরিজটি লেটেস্ট কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনের সাথে লঞ্চ হবে। Oppo Reno 11 এবং Reno 11 Pro-এর গিকবেঞ্চ তালিকা থেকে জানা গেছে যে এই ডিভাইসগুলি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪-এ চলবে। কালারওএস ১৪-এর নতুন সংস্করণ প্যান্টানাল (Pantanal) স্মার্ট ক্রস-এন্ড সিস্টেম, অ্যান্দেসগিপিটি (AndesGPT) এবং কালারওএস সুপারকম্পিউটিং প্ল্যাটফর্মের সাপোর্ট সহ আসবে। এছাড়াও, Oppo Reno 11 সিরিজ মেমরি লসলেস কম্প্রেশন সাপোর্ট করবে, যা ব্যবহারকারীদের ৪৫ জিবি পর্যন্ত স্টোরেজ স্পেস সংরক্ষণ করতে দেয়।

উল্লেখ্য, উন্নততর পারফরম্যান্সের জন্য স্ট্যান্ডার্ড Oppo Reno 11-এ থাকবে MediaTek Dimensity 8200 প্রসেসর, যেখানে Oppo Reno Pro সংস্করণটি Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে। ব্র্যান্ড এই সিরিজের অধীনে একটি Pro+ ভ্যারিয়েন্টও লঞ্চ করার পরিকল্পনা করছে, তবে এটি আগামী বছরের শুরুর দিকে বাজারে আসবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥