32MP সেলফি ক্যামেরার সঙ্গে 67W চার্জিং, দুর্দান্ত স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে Oppo

Published on:

Oppo Reno 11A Bluetooth SIG Certification

ওপ্পো গত জানুয়ারি মাসে Reno 11 সিরিজের অধীনে একটি স্ট্যান্ডার্ড এবং প্রো সংস্করণ লঞ্চ করেছে। ব্র্যান্ডটি বর্তমানে এই সিরিজেরই একটি নতুন স্মার্টফোন মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে, যার নাম Reno 11A। আর এখন ফোনটিকে একটি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে, যা ইঙ্গিত দিয়েছে যে ডিভাইসটি খুব শীগ্রই বাজারে লঞ্চ হতে পারে।

Oppo Reno 11A পেল Bluetooth SIG-এর সার্টিফিকেশন

CPH2603 মডেল নম্বর সহ ওপ্পো রেনো ১১এ ফোনটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ-এর প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। উল্লেখযোগ্যভাবে, এটি গত ফেব্রুয়ারিতে থাইল্যান্ডে লঞ্চ হওয়া রেনো ১১এফ-এর মতো একই মডেল নম্বর৷ ব্লুটুথ এসআইজি-এর লিস্টিংটি ওপ্পো রেনো ১১এ সম্পর্কিত কোনও বিশদ তথ্য প্রকাশ করেনি, তবে এটি ব্লুটুথ ৫.২ ভার্সনের সাপোর্ট নিশ্চিত করেছে৷

এর পাশাপাশি ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশনটি ইঙ্গিত দেয় যে, এই মডেলটি শীঘ্রই জাপানে লঞ্চ হতে পারে। যদি তথ্যটি সত্য হয়, তবে এটি সম্ভবত জাপানের মার্কেটে রেনো ১১এফ-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। জানিয়ে রাখি, রেনো ১১এফ-এ লম্বা ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন অফার করে। ফটোগ্রাফির জন্য, ফোনটির সামনে একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে, আর পিছনে ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Reno 11F-এ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৬৭ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, মাইক্রোএসডি কার্ড স্লট, আইপি৬৫ (IP65) জল এবং ধুলো প্রতিরোধী চ্যাসিস, এইচএফসি (HFC), ডুয়েল সিম এবং ওয়াইফাই ৬। আশা করা হচ্ছে যে, Oppo Reno 11A-তেও একদম একরকম নাহলেও, প্রায় সমতুল্য স্পেসিফিকেশন থাকবে।

সঙ্গে থাকুন ➥