Oppo Reno 12 Pro: ওপ্পো রেনো সিরিজের নতুন ফোনের স্পেসিফিকেশন ফাঁস, থাকবে 50MP টেলিফটো ক্যামেরা

Published on:

Oppo Reno 12 Pro Specifications Leaked

গত জানুয়ারিতে Oppo Reno 11 সিরিজ ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। তারপর থেকেই উত্তরসূরি Oppo Reno 12 সিরিজ সম্পর্কে নানা তথ্য অনলাইনে ছড়িয়ে পড়েছে। আর এখন সূত্র মারফৎ ওপ্পোর এক নতুন হ্যান্ডসেটের স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। স্মার্টফোনটির নাম উল্লেখ না থাকলেও, ফাঁস হওয়া তথ্যগুলি Oppo Reno 12 Pro-এর সম্ভাব্য বৈশিষ্ট্যগুলির সঙ্গে মিলে যায়।

Oppo Reno 12 Pro-এর স্পেসিফিকেশন ফাঁস

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, ওপ্পো রেনো ১২ প্রো ৬.৭ ইঞ্চির ডিসপ্লে সহ আসবে, যা পূর্বসূরি রেনো ১১ সিরিজের মতোই কার্ভড স্ক্রিন ডিজাইন বজায় রাখবে। এটিও ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ চিপসেট ব্যবহার হবে বলে আশা করা হচ্ছে এবং ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

ওপ্পো রেনো ১২ প্রো-এর সামনে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং পিছনে ট্রিপল ক্যামেরা সিস্টেম দেখা যাবে। রিয়ার ক্যামেরা সেটআপের প্রাথমিক সেন্সরটি ৫০ মেগাপিক্সেলের হবে বলে আশা করা হচ্ছে, এর সাথে ৫০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা যুক্ত হবে, যা ২x অপটিক্যাল জুম অফার করবে।

প্রসঙ্গত, আগের রিপোর্টগুলি Oppo Reno 12 Pro-এ ৬৭ ওয়াট চার্জিং সাপোর্ট থাকবে বলে ইঙ্গিত দিলেও, টিপস্টারের মতে, এটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফলে প্রাথমিক তথ্য হওয়ার কারণে সত্যতা সম্পর্কে এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। এছাড়াও, শোনা যাচ্ছে স্ট্যান্ডার্ড Oppo Reno 12-এ MediaTek MTK 24M মডেল নম্বরের প্রসেসর থাকবে। এটিও Oppo Reno 12 Pro-এর মতো একই ডিসপ্লে স্পেসিফিকেশন এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করবে বলে আশা করা হচ্ছে। Reno 12 সিরিজ আগামী জুন মাসে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥